| | বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

নুসরাত হত্যায় আরো ৩ আসামির রিমান্ড মঞ্জুর

প্রকাশিতঃ ৪:১৩ অপরাহ্ণ | মে ০২, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্র নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনার আরো তিন আসামির ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার দুপুরে আসামি এমরান হোসেন, মহিউদ্দিন শাকিল ও ইফতেখার হোসেন রানার ৭ দিন করে রিমান্ড চাওয়া হলে বিচারক জাকির হোসেনের আদালত আসামিদের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। মামলা তদন্ত কর্মকর্তা ও পিবিআই পরিদর্শক মো. শাহ আলম এসব তথ্য জানিয়েছেন।

এর আগে একই আদালত অপর আসামি শাহাদাত হোসেন শামিমকে তৃতীয় দফায় ২ দিনের ও জাবেদ হোসেনের পুনরায় ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

`ফণি’র কারণে শনিবারের এইচএসসি পরীক্ষা পেছাল

গত ২৭ মার্চ মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ-উদ-দৌলার হাতে যৌন হয়রানির শিকার হন নুসরাত। এ ঘটনায় তার মা বাদী হয়ে সোনাগাজী থানায় মামলা করেন। মামলা তুলে নিতে আসামিপক্ষ নানাভাবে চাপ প্রয়োগ করে। নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিলেন নুসরাত।

এর জেরে গত ৬ এপ্রিল সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায় আলিম প্রথম পত্রের পরীক্ষা দিতে গেলে ডেকে নিয়ে তার শরীরে আগুন ধরিয়ে দেওয়া হয়। ৮০ শতাংশ পোড়া শরীর নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে পাঁচ দিন লড়ার পর মারা যান নুসরাত।

নুসরাতকে পুড়িয়ে হত্যার মামলাটি তদন্ত করছে পিবিআই। এই মামলায় গ্রেফতার হওয়া কয়েকজন আসামিদ এরই মধ্যে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares