| | সোমবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১১ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

ক্যাটরিনাকে বিয়ে করতে সালমান খানকে অনুরোধ

প্রকাশিতঃ ১:০০ অপরাহ্ণ | মে ০২, ২০১৯

বিনোদন ডেস্ক : গত ১৫ এপ্রিল মুক্তি পেয়েছিল ভারত ছবিতে সালমান খানের ফার্স্ট লুক। পোস্টারে এক বৃদ্ধের লুকে সালমন খানের সেই ছবি ইতোমধ্যে পেয়েছে ২২ লাখের বেশি লাইক। একে একে যুবক সালমন থেকে শুরু করে ক্যাটরিনার লুক—দর্শকদের সামনে এভাবে ভারত ছবি নিয়ে হাজির হয়েছেন সালমন খান।

আসছে ঈদে মুক্তি পাবে ‘ভারত’। সিনেমাটির প্রচারণা চলছে অনেক দিন থেকেই এরই মধ্যে সিনেমাটির টিজার প্রকাশিত হয়েছে। টিজারের পরে এবার আসলো নতুন গান ‘চাশনি’। এই গানে সালমান খান ও ক্যাটরিনা কাইফের রসায়নে মুগ্ধ হয়েছেন দর্শক।

দেহরক্ষীকে বিয়ে করলেন থাই রাজা

অনেকেই বলছেন চলতি বছরের অন্যতম সেরা রোমান্টিক গান হবে ‘চাশনি’। টুইটারে গানটির ভিডিও শেয়ার দিয়েছেন সালমান খান। ক্যাপশনে লিখেছেন, ‘ইশক-দি-চাশনি, প্রকাশিত হলো চাশনি গান।’

সালমান-ক্যাটরিনার ভালোবাসার গল্প সবার জানা। এক ভক্ত গানটিতে সালমান-ক্যাটরিনার রসায়ন দেখে উচ্ছ্বসিত হয়ে গানটি রিটুইট করে ক্যাপশনে লিখেছেন, ‘ভালোবাসি সালমান, দুজনকে দেখতে দারুণ লাগছে। প্লিজ, ক্যাটরিনাকে বিয়ে করো।’ রিটুইট করা ওই ব্যক্তির নাম সুষমা সাহু।

গানটি গেয়েছেন অভিজিৎ শ্রীবাস্তব। শ্রুতিমধুর ‘চাশনি’। চার্টবাস্টার ‘স্লো মোশন’-এরপর সুরকার বিশাল-শেখর সংগীতপ্রেমীদের উপহার দিলেন ‘চাশনি’। গানটি লিখেছেন ইশরাদ কামিল।

চলতি বছরের ঈদে মুক্তি পাবে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’। ব্লকবাস্টার সিনেমা ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর ফের আলির সঙ্গে কাজ করলেন সালমান। এ ছবিতে সালমান-ক্যাটরিনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফ প্রমুখ। ৫ জুন মুক্তি পাবে ছবিটি।

রাজধানীতে প্রতারক চক্রের ১৫ সদস্য আটক

‘ভারত’ সিনেমাটি পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। চলতি বছরের ঈদে মুক্তি পাবে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’। এ ছবি দিয়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে পুনর্মিলন হচ্ছে এ মহাতারকার। ‘ভারত’-এর পর দিশা পাটানিকে মোহিত সুরির ‘মালাঙ্গ’ সিনেমায় দেখা যাবে। এতে আরো রয়েছেন আদিত্য রায় কাপুর, অনিল কাপুর ও কুনাল খেমু।

আর সালমান খান কোরিওগ্রাফার, পরিচালক প্রভু দেবার সঙ্গে ‘দাবাং থ্রি’ ছবির শুটিং করছেন। সম্প্রতি মধ্যপ্রদেশে শুটিং করেছেন সালমান। এতে তাঁর নায়িকা সোনাক্ষি সিনহা। সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমাতেও কাজ করবেন সালমান, এই ছবিতে তাঁর সহ-অভিনেত্রী আলিয়া ভাট।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares