| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

পাবনা জেলা অটো টেম্পু, অটো রিক্সা ও মিশুক শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন

প্রকাশিতঃ ১১:৪৫ অপরাহ্ণ | মে ০১, ২০১৯

পাবনা প্রতিনিধি : নানা কর্মসূচির মধ্য দিয়ে পাবনায় পালিত হেেয়ছে মহান মে দিবস। দিবসটি উপলক্ষে পাবনা জেলা অটো টেম্পু, অটো রিক্সা ও মিশুক শ্রমিক ইউনিয়নের আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

পাবনা জেলা অটো টেম্পু, অটো রিক্সা ও মিশুক শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি পিপুল হোসেন ও সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেনের নেতৃত্বে র‌্যালীটি শহরের বড় ব্রীজ সংলগ্ন অটো টেম্পু স্ট্যান্ড থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে।

এ সময় পাবনা জেলা অটো টেম্পু, অটো রিক্সা যৌথ মালিক সমিতির সভাপতি আব্বাস আলী, পাবনা জেলা অটো টেম্পু, অটো রিক্সা ও মিশুক শ্রমিক ইউনিয়নের সহ-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম, অর্থ সম্পাদক সাইদুল ইসলাম, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম সুমন, লাইন সম্পাদক মাসুদ খন্দকার, সহ-লাইন সম্পাদক মো. মানিক হোসেন, কার্যকরী সদস্য ইউনুস আলী, কিসলু, শহীদ, জাহান, লিটন, জন, কাজল, মো. সাব্বির, কাফি, এনাই, বাবুল হোসেনসহ পাবনা জেলা অটো টেম্পু, অটো রিক্সা ও মিশুক শ্রমিক ইউনিয়ন ও অটো টেম্পু, অটো রিক্সা যৌথ মালিক সমিতির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাবনা জেলা শ্রমিক লীগের আয়োজনে মহান মে দিবস পালন

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares