| |

মৌলভীবাজারে মহান মে দিবস পালিত

প্রকাশিতঃ 10:16 pm | May 01, 2019

স্টাফ রিপোর্টার : মৌলভীবাজারে দিনভর শহরের বিভিন্ন স্থানে আলোচনা সভা ও বিভিন্ন শ্রমিক সংগঠনের উদ্যেগে লাল পতাকার শোভাযাত্রার মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মহান মে দিবস।

বুধবার (১মে) দুপুরের দিকে শহরের চৌমুহনা থেকে শুরু হয় শ্রমিক ফ্রন্টের একটি বর্ণাঢ্য র্যালী। একই সময়ে শহরের পৌরসভা প্রাঙ্গণ থেকে শতাধিক শ্রমিকদের নিয়ে শ্রমিক নেতা মোস্তফা কামালের নেতৃত্বে শুরু হয় লাল পতাকার আরেকটি শোভাযাত্রা। এসব শোভাযাত্রায় অংশ নেয়া শ্রমিকদের কর্মক্ষেত্রে নিরাপদ পরিবেশ নিশ্চিতসহ নানা প্রতিবাদী শ্লোগান দিতে দেখা যায়।

এদিকে শহরের সাইফুর রহমান অডিটোরিয়ামে দুপুরের দিকে জেলা প্রশাসন ও বিভাগীয় শ্রম অধিদপ্তরের যৌথ আয়োজনে আলোচনা সভার আয়োজন করা হয়।

লন্ডনের পথে প্রধানমন্ত্রী

জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আজিজুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল বিপিএম, পিপিএম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, পৌর মেয়র আলহাজ্ব ফজলুর রহমান, মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মনিরুজ্জামান, জাতীয় শ্রমিকলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর আছাদ হোসেন মক্কু, শ্রম অধিদপ্তরের উপপরিচালক মোঃ নাহিদুল ইসলাম প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা অটো টেম্পো, সিএনজি পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সিবলু আহমেদ ও সাধারণ সম্পাদক আলিম উদ্দিন হালিম।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares