| |

প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

প্রকাশিতঃ 10:46 pm | April 30, 2019

নিজস্ব প্রতিবেদক : নওগাঁর ধামইরহাট উপজেলার শংকরপুর গ্রামে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় মতিবুল নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে নওগাঁ পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরো (পিবিআই)।

সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ শহরের বালুডাঙ্গা পুরনো বাসষ্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ধর্ষক মতিবুল ধামইরহাট উপজেলার চকবদন এবতেদায়ী মাদ্রাসার শিক্ষক।

বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশন মীরসরাই শাখার উদ্যোগে টেস্ট কার্ড প্রদান

নওগাঁ পিবিআইয়ের পরিদর্শক রফিকুল ইসলাম জানান, ২০১৮ সালের জুলাই মাসে শংকরপুর গ্রামে প্রতিবেশী এক তরুনীকে ধর্ষন করে মতিবুল। ঘটনা জানাজানি হলে তার বিরুদ্ধে ধামইরহাট থানায় চলতি মাসের ২ এপ্রিল একটি মামলা দায়ের হয়, মামলা নং-৪। মামলার পর থেকেই সে পলাতক ছিলো। মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই আব্দুল হান্নান জানান, ধর্ষক মতিবুলকে আটকের পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য নওগাঁ পিবিআই কার্যালয়ে নেয়া হয়। সেখানে জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

কষ্টের অপর নাম পুলিশ, ছুটি এখন সোনার হরিণ


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares