| |

শিবগঞ্জ মনাকষায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ গ্রেপ্তার-১

প্রকাশিতঃ 2:48 pm | April 30, 2019

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে ; চাঁপাইনবাবগঞ্জে ২৯ এপ্রিল সোমবার রাত সাড়ে ১০টার দিকে আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা থেকে ১ লাখ ৩৬ হাজার ৫০০ টাকা মূল্যের ১৯৫ বোতল ফেন্সিডিলসহ ১ যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল।

র‌্যাব-৫ রাজশাহীর উপ-পরিচালক জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মনাকষা ইউনিয়নের চৌকা গ্রামের জেলা চক্ষু হাসপাতালের পশ্চিমে মনাকষা হতে খাসেরহাট গামী পাঁকা রাস্তার পাশে ২ জন ব্যক্তি অবৈধভাবে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। তথ্য পাবার পরে র‌্যাব-৫, রাজশাহী সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ঐ এলাকায় অভিযান চালিয়ে হাতেনাতে ১৯৫ বোতল ফেন্সিডিলসহ ১ যুবককে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

নাচোলে পুলিশের জঙ্গী বিরোধী প্রচারণা

গ্রেপ্তারকৃত যুবক শিবগঞ্জ উপজেলার পারচৌকা গ্রামের মৃত বীরেন মন্ডলের ছেলে শ্রী আশিক মন্ডল ওরফে অসিত (২৪)। এসময় একটি বাই-সাইকেল, একটি মোবাইল ফোন ও একটি সিমও জব্দ করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অসিত ফেন্সিডিল ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

অসিতের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে। র‌্যাবের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানা গেছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares