| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

নাভারণ মহিলা আলিম মাদরাসার শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

প্রকাশিতঃ ২:২৭ অপরাহ্ণ | এপ্রিল ৩০, ২০১৯

রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান নাভারণ মহিলা আলিম মাদরাসার শিক্ষার্থীদের মাঝে ভ্রাম্যমান নার্সারী ও উপজেলা বন ভিাগের সহযোগীতায় ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করেছেন শার্শার মটর ম্যাকানিক উদ্ভাবক মিজান।

সোমবার সকালে মাদরাসার গভর্নিং বডির সভাপতি আলহাজ¦ সালেহ আহমেদ এর সভাপতিত্বে উক্ত চারা বিতরণ অনুষ্ঠানে এ সময় উস্থিত ছিলেন হ্যানিম্যান হোমিও প্যারামেডিকেল কলেজ নাভারণ শাখার ডাক্তার ওবাইদুর রহমান, শার্শা উপজেলার সনাম ধন্য কবিরাজ আবু হানিফ হেলার প্রমূখ।

পরিবেশের উপর গভীর চিন্তা চেতনা ও পরিবেশের ভারসম্য রক্ষার্থে উদ্ভাবক মিজানের ভ্রাম্যমান নার্সারীর এগিয়ে চলা। পরিবেশের উপর বিশেষ অবদান রাখায় ইতোমধ্যে সরকারী ভাবে তাকে দেওয়া হয়েছে ৫০ হাজার টাকার অনুদান। সহযোগীতায় এগিয়ে এসেছে স্থানীয় বন বিভাগ।

পানিপড়া দিয়ে গৃহবধূকে অন্তঃসত্ত্বা, থানায় মুচলেকা দিয়ে ছাড়া পেল শিশু দিপু

উদ্ভাবক মিজান জানান, পরিবেশের উপর বিশেষ অবদান রাখায় সরকারী ভাবে যে অর্থ আমাকে সহায়তা দেওয়া হয়েছে সেই অর্থের পুরোটাই আমি পরিবেশের ভারসম্য রক্ষার্থে এই পরিবেশ বান্ধব গাছ বিতরণের কাজে ব্যায় করতে চাই।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইনডিপিন্ডেন্ট টেলিভিশনের বেনাপোল প্রতিনিধি আব্দুর রহিম, সীমান্ত প্রেস ক্লাব বেনাপোলের প্রচার সম্পাদক রাসেল ইসলামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares