| |

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ৯৮০০ পিস ইয়াবাসহ আটক-১

প্রকাশিতঃ 11:46 pm | April 28, 2019

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন সুন্দরপুর বাগডাঙ্গা ইউনিয়নের কাশিয়াডাঙ্গা গ্রামস্থ জনৈক মোঃ টিটু মেকার @ মজির উদ্দিন এর নিজ বসত বাড়ীতে কতিপয় ব্যক্তি অবৈধভাবে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে উক্ত মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে র‌্যাবের অপারেশন দল দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে রাত্রী আনুমানিক ২টা ৩০মিনিটে অভিযান পরিচালনা করে সদর উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে টিটু মেকার (৫০) কে ৯৮০০ পিস, (খ) মোবাইল ফোন-০১টি, (গ) সিম কার্ড-০১ টি সহ হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। উক্ত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ ইয়াবা সহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। তার বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে। র‌্যাবের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবাসহ ৮ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী আটক


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares