| | রবিবার, ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবাসহ ৮ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী আটক

প্রকাশিতঃ ১১:৩৮ অপরাহ্ণ | এপ্রিল ২৮, ২০১৯

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যাব ১৪ কর্তৃক ইয়াবাসহ ৮ মামলার ওয়ারেন্টভুক্ত এক আসামকে আটক করা হয়েছে। ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এএসপি সহকারী পরিচালক লিগ্যাল এন্ড মিডিয়া অফিসার মাহবুব-উল-আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে আখাউড়া থানাসহ ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন স্থানে পাইকারি/খুচরা আকারে ক্রয়/বিক্রয় করে থাকে।

উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল ২৭/০৪/২০১৯ ইং তারিখ ১৬.০৫ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানাধীন দেবগ্রাম (মধ্যপাড়া) মোল্লাবাড়ী অভিযান পরিচালনা করে ১। মোঃ সোহাগ মোল্লা (৩৭), পিতা- মোঃ আব্দুল কাদের মোল্লা, সাং-দেবগ্রাম (মধ্যপাড়া) ২। মোঃ হানিফ মিয়া (৬০), পিতা মৃত- মালু মিয়া, সাং-দেবগ্রাম, উভয় থানা- আখাউড়া, জেলা- ব্রাহ্মণবাড়িয়া’দ্বয়কে মাদকদ্রব্য ইয়াবাসহ হাতে-নাতে গ্রেফতার করে।

কিশোরগঞ্জে র‌্যাব ১৪ কর্তৃক ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাশী করে ১২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ৫০,০০০/- টাকা। উক্ত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় ০১ নং আসামী মোঃ সোহাগ মোল্লা ০৮ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী।

এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীরদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বি-বাড়িয়া জেলার আখাউড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares