| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

পটিয়ায় সন্ত্রাসী হামলায় মহিলাসহ আহত-৪,পিবিআইকে তদন্তের নির্দেশ

প্রকাশিতঃ ১১:৩৫ অপরাহ্ণ | এপ্রিল ২৬, ২০১৯

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামের পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের ৭নং ওয়ার্ডের উজিরপুরে আবুল কালাম মেম্বারের বাড়িতে বসত ভিটার জায়গা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় মহিলা সহ ৪ জন গুরুত্বর আহত হয়েছে।

আহতরা হলেন খুরশিদা বেগম, মো. জীবন, নজরুল ইসলাম, মো. কামরুল ইসলাম। আহতদের স্থানীয়রা উদ্ধার করে প্রথমে পটিয়া হাসপাতালে পরে কামরুল ইসলামের অবস্থা আশংকাজনক হলে তাকে চমেক হাসপাতালে রেফার্ড করে। ঘটনাটি ঘটে দুই দফায় গত ২০ এপ্রিল সকাল সাড়ে ৭ টায় ও দুপুর ১২ টায়।

এ ঘটনায় মৃত আবদুর রহমানের স্ত্রী আহত খুরশিদা বেগম বাদী হয়ে একই এলাকার খোরশেদ আলম, মোরশেদ আলম, মো. হাসান, মো. জুয়েল, মো. নয়ন, আবু আহমদ, খালেদা বেগম, জামাল হোসেন, মো. কামাল, মো. সোহেল, আলমগীর সহ ৫/৬ জন অজ্ঞাতনামার বিরুদ্ধে চট্টগ্রাম চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে গত ২৩ এপ্রিল সি আর মামলা নং-১৪৪/১৯ইং দায়ের করে। আদালত মামলাটি গ্রহণ করে আগামী ১ মাসের মধ্যে এমসি সংগ্রহ পূর্বক তদন্ত প্রতিবেদন দেওয়ার জন্য পিবিআই চট্টগ্রামকে নির্দেশ দেয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মৃত আবদুর রহমানের পৈত্রিক সূত্রে প্রাপ্ত সম্পত্তি তার স্ত্রী খুরশিদা বেগম ও সন্তানরা দীর্ঘদিন ভোগ দখল করে বসবাস করে আসছিল। গত ২০ এপ্রিল প্রতিপক্ষ বিবাদীগণ পূর্ব পরিকল্পিতভাবে উক্ত জায়গায় অনাধিকার প্রবেশ করে জোরপূর্বক দখলের পাঁয়তারা চালালে খুরশিদা বেগম বাঁধা দেয়।

সুপ্রিম কোর্ট বারের সাবেক সভাপতি হাফিজ উল্লাহর ইন্তেকাল

এতে প্রতিপক্ষরা খুরশিদা বেগমের উপর হামলা করে। খুরশিদা বেগমের চিৎকারে তার ৩ ছেলে এগিয়ে আসলে প্রতিপক্ষরা তাদেরকে দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে বলে মামলার এজাহার সূত্রে প্রকাশ। এব্যাপারে খুরশিদার পরিবার উর্ধ্বতন পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares