| | বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

সুপ্রিম কোর্ট বারের সাবেক সভাপতি হাফিজ উল্লাহর ইন্তেকাল

প্রকাশিতঃ ৪:২৫ অপরাহ্ণ | এপ্রিল ২৬, ২০১৯

স্টাফ রিপোর্টার : সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সম্পাদক সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট এম হাফিজ উল্লাহ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি…রাজিউন)। বুধবার (২৪ এপ্রিল) রাত ১০টায় সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এক বিজ্ঞপ্তিতে সুপ্রিম কোর্ট বার এ তথ্য জানিয়েছে।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এম হাফিজ উল্লাহ ১৯৪২ সালের ২১ মার্চ ঢাকায় জন্মগ্রহণ করেন। তিনি ১৯৬৭ সালে সুপ্রিম কোর্ট বারের সদস্য হন। ১৯৭৮-৭৯ সালে সুপ্রিম কোর্ট বারের সম্পাদক এবং ১৯৯৪-৯৫ সালে সভাপতি নির্বাচিত হন। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মরহুমের আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে।

জাতীয় আইনজীবী সমিতির শোক

হাফিজ উল্লাহর মৃত্যুতে বাংলাদেশ জাতীয় আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শাহ মো. খসরুজ্জামান এবং সেক্রেটারি জেনালে অ্যাডভোকেট মোহাম্মদ সগীর আনোয়ার গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। বুধবার সংগঠনটির পক্ষে সংবাদপত্রে দেয়া এক বিবৃতিতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

বিবৃতিতে বলা হয়, এম হাফিজ উল্লাহ্ সকল দল-মতের ঊর্ধ্বে থেকে সারা জীবন আইনের শাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য অসামান্য অবদান রেখেছেন।

বাড়ি ঘরে হামলা করছে লঙ্কানরা, পালাচ্ছে শত শত মুসলিম

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares