| |

পটিয়ায় সন্ত্রাসী হামলায় মহিলাসহ আহত-২

প্রকাশিতঃ 8:59 pm | April 25, 2019

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামে পটিয়া উপজেলা আশিয়া ইউনিয়নের জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের পরিচালিত সন্ত্রাসী হামলায় গৃহবধু হাসিনা বেগম (৩২) তার স্বামী জামাল উদ্দিন (৪৫) গুরুত্বর আহত হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে প্রথমে পটিয়া হাসপাতালে পরে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে চমেক হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে।

ঘটনাটি ঘটেছে গত ৮ এপ্রিল বিকাল ৪ টায় আশিয়া ইউনিয়নের জনৈক জমির উদ্দিন এর বাড়ীর সামনে পাকা রাস্থায়। এ ঘটনায় হাসিনা বাদী হয়ে হাফেজ সও: বাড়ীর মো: হাবিবুল্লাহ, ফারহাদুল ইসলাম ইমন, দিদারুল আলম টিপু, তৌহিদুল আলম লিটু, ফাতেমা বেগম সহ অজ্ঞাতনামা ৩/৪ জনের বিরুদ্ধে পটিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে গত ১৫ই এপ্রিল সিআর মামলা নং ১৩২/২০-১৯ইং দায় করে।

এছাড়াও হাসিনা বেগমের চাচা জাফর আহমদ বাদী হয়ে গত ০৯ই এপ্রিল উক্ত ঘটনায় পটিয়া থানা ২৪/১৯ইং দায় করে। মামলার এজহার সূত্রে জানা যায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষদের দায়কৃত একটি মিথ্যা মামলায় হাসিনার স্বামী জামাল উদ্দিন ৮এপ্রিল আদালত থেকে জামিন হয়ে বাড়ীতে পিরছিলেন। ফেরার পথে আশিয়া ইউনিয়নে জনৈক জমির উদ্দিন এর বাড়ীর সামনে জামাল পৌছলে প্রতিপক্ষ সন্ত্রাসীগণ পূর্ব পরিকল্পিতভাবে হামালা চালায়।

রোগী সেজে নারী চিকিৎসককে উত্ত্যক্তকারী সেই বখাটে যুবক গ্রেফতার

এ সময় তার চিৎকার শুনে তার স্ত্রী হাসিনা ঘটনাস্থলে পৌছলে প্রতিপক্ষ সন্ত্রাসীরা হাসিনাকে মাথা কিরিচ দিয়ে কুপিয়ে জখম করে। এতে তার মাথায় ৬ সেলাই করা হয় এবং হাতে পায়ে বিভিন্ন স্থানে নিলা পুলা জখম হয়। এর এক পর্যায়ে প্রতিপক্ষরা হাসিনার পরনের কাপড় ছিড়ে শ্লীলতাহানি করে। বর্তমানে প্রতিপক্ষ সন্ত্রাসীরা মামলা প্রত্যাহার ও হত্যার হুমকি দিচ্ছে বলে জামাল উদ্দিন অভিযোগ করে। এ ব্যাপারে জামাল উদ্দিনের পরিবার পটিয়ার এমপি ও পুলিশ প্রশাসনের হস্তেক্ষেপ কামনা করেছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares