| |

পটিয়ায় সিএনজি সমিতির সভাপতির উপর সন্ত্রাসী হামলার অভিযোগ

প্রকাশিতঃ 8:56 pm | April 25, 2019

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামে পটিয়ায় সিএনজি সমবায় সমিতির সভাপতি বদিউল আলমের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ২৪ এপ্রিল বুধবার দুপুর ১২ টায় পটিয়া কলেজের পূর্ব গেইট বাসষ্টেশন এলাকায়।

এ ঘটনায় বদিউল আলমের পুত্র মো: কায়সার আলম বাদী হয়ে খোরশেদ আলম, আবদুল মজিদ, জামশেদুল হক, ওয়াহেদুল হক, মো: জসীম, মো: করিম, মো: আজগর, মো: ছোটন, মোরশেদুল আলম সহ অজ্ঞাতানামা ৫/৬ জনের বিরোদ্ধে পটিয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। থানা দায়কৃত অভিযোগ সূত্রে জানা যায় প্রতিপক্ষ বিবাদীগণ পটিয়া অটো টেম্পু সিএনজি সমবায় সমিতির সভাপতি বদিউল আলমের কাছ থেকে ২ লক্ষ টাকা চাদা দাবী করে।

এতে উক্ত চাদার টাকা দিতে বদিউল আলম অপারগতা প্রকাশ করিলে থাকে লোহার রঢ দিয়ে এলোপাতারী পিটিয়ে রক্তাক্ত জখম করে ৮৫ হাজার ৬শত ৫০ টাকা এবং একটি ১২ হাজার মূল্যমানের মোবাইল সেট ছিনতাই করে নিয়ে যায় বলে অভিযোগ সূত্রে প্রকাশ। হামলার ঘটনার সময় পটিয়া কলেজ ও স্থানীয় জনগণ বদিউল আলমকে উদ্ধার করে পটিয়া হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে।

চিতলমারীতে মাধ্যমিক শিক্ষক সমিতির মানববন্ধন

এ ঘটনায় সাধারণ শ্রমিকদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে যে কোন মুহুর্তে¦ পুর্নরায় সংঘর্ষের আশংকা করেছে স্থানীয়রা। পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: বোরহান উদ্দিন জানান অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে কাউকে ছাড় দেওয়া হবে না।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares