| |

২৪ এপ্রিলেই গায়ে আগুন দিলেন রানা প্লাজার উদ্ধারকর্মী হিমু

প্রকাশিতঃ 6:16 pm | April 25, 2019

নিজস্ব প্রতিবেদক :সাভারের বিরুলিয়ায় নওশাদ হাসান হিমু (২৭) নামের এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, হিমু গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যা করেছেন।

অবারিত করতে হবে তথ্য প্রদানের ক্ষেত্র -প্রধান তথ্য কমিশনার

বৃহস্পতিবার সকালে বিরুলিয়ার শ্যামপুর এলাকার আবদুল হক মোল্লার বাড়ি থেকে হিমুর মরদেহ উদ্ধার করা হয়। ওই বাড়িতে একা ভাড়া থাকতেন হিমু। পুলিশ বলছে, বুধবার রাতে তিনি নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগান।সাভার মডেল থানার ওসি এস এম সায়েম সমকালকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হিমু আত্মহত্যা করেছেন। তার লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

হুমায়ূন আহমেদের জন্মদিন উপলক্ষে নানা আয়োজন

২০১৩ সালের ২৪ এপ্রিল সাভারে রানা প্লাজা ধসের ঘটনা ঘটে। ওই ভবনে আটকে পড়াদের উদ্ধারে অন্যতম কর্মী ছিলেন নওশাদ হাসান হিমু। ভবন থেকে আহত অনেক মানুষকে উদ্ধার করে সবার নজর কেড়েছিলেন হিমু। রানা প্লাজা ধসের ষষ্ঠবার্ষিকীতে সেই ২৪ এপ্রিলই নিজের গায়ে আগুন লাগিয়ে ‘আত্মহত্যা’ করেন তিনি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares