| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী |

জামালপুরে র‌্যাব ১৪ কর্তৃক ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ২:০২ পূর্বাহ্ণ | এপ্রিল ২৫, ২০১৯

স্টাফ রিপোর্টার : জামালপুর জেলার মেলান্দহ থানা এলাকা থেকে র‌্যাব ১৪ কর্তৃক ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এএসপি সহকারী পরিচালক লিগ্যাল এন্ড মিডিয়া অফিসার মাহবুব-উল-আলম জানান,

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদ এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল অদ্য গত ২১ এপ্রিল ১১:১৫ ঘটিকায় মেলান্দহ থানাধীন ঝিনাইব্রীজ সংলগ্ন কাপাসাটিয়া সাকিনস্থ আসামী ১। মোঃ বিল্লাল হোসেন বাবু (২০), পিতাঃ মোঃ জহর আলী, মাতাঃ মোছাঃ বিলকিছ বেগম, সাং-সাহাপুর, থানাঃ জামালপুর সদর, জেলাঃ জামালপুর এর দেহ তল্লাশী কওে পরিহিত কালোরংয়ের জিন্স প্যান্টের পকেট হতে গোলাপী রংয়ের ১৫(পনের) পিছ অ্যাম্ফিটামিন যুক্ত ইয়াবা এবং উক্ত আসামীর পকেট হতে মাদক ব্যবসার ২,৯৭০/-(দুই হাজার নয়শত সত্তর টাকা) এবং ২। মোঃ মাহফুজ খান তায়িম (১৯) পিতা- মোঃ আলী আকবর খানরুয়েল, মাতাঃ মোছাঃ মাকছুদা বেগম, সাং-সাহাপুর তালতলা, থানাঃ জামালপুর সদর, জেলাঃ জামালপুর দেহ তল্লাশী করে গোলাপী রংয়ের ১০(দশ) পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। সর্বমোট ২৫(পঁচিশ) পিছ ইয়াবা ট্যাবলেট যাহার সর্বমোট আনুমানিক মূল্য ৭,৫০০/- টাকা এবং মাদক ব্যবসার ২,৯৭০/- টাকা উদ্ধার করেন।

এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীরদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জামালপুর জেলার মেলান্দহ থানায় মামলা দায়ের করা হয়েছে।

ময়মনসিংহে বিদেশী মদসহ তিন মাদক ব্যবসায়ী আটক

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares