| | শনিবার, ২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

ফুলপুরে র‌্যাব ১৪ কর্তৃক ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ১:২৩ পূর্বাহ্ণ | এপ্রিল ২৫, ২০১৯

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের ফুলপুরে র‌্যাব ১৪ কর্তৃক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এএসপি সহকারী পরিচালক লিগ্যাল এন্ড মিডিয়া অফিসার মাহবুব-উল-আলম জানান, র‌্যাব-১৪, সিপিএসসি, আকুয়া বাইপাস, ময়মনসিংহ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ময়মনসিংহ জেলার ফুলপুর থানাধীন এলাকায় ফুলপুর উপজেলা পরিষদের প্রধান ফলকের রাস্তার উল্টা পার্শ্বে একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্যসহ অবস্থান করিতেছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে অদ্য ২৩ এপ্রিল ২০১৯ ইং তারিখ বিকাল ১৫.১০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিএসসি এর একটি চৌকস আভিযানিক দল সহকারী পুলিশ সুপার মোঃ তফিকুল আলম, পিএসসি স্কোয়াড কমান্ডার, র‌্যাব-১৪, সিপিএসসি এর নেতৃতে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে মোঃ ফরিদ আহমেদ(৪৫), পিতা-মৃত আলী আশরাফ মাষ্টার, সাং-উত্তর খয়রাকরী, থানা-হালুয়াঘাট, জেলা-ময়মনসিংহ’কে গ্রেপ্তার করে। এসময় তার হেফাজত হতে ১৮৮ (একশত আটাশি) পিচ ইয়াবা (মাদক), ব্যবহৃত ০২(দুই)টি মোবাইল ফোন এবং মাদক বিক্রিত ৫০৩০/-নগদ টাকা উদ্ধার করে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্যে ৯৪,০০০/- (চুরানব্বই হাজার) টাকা।

‘আইন ভাঙলে ব্যবস্থা নিন, গালমন্দ-দুর্ব্যবহার নয়’

এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীরদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ময়মনসিংহ জেলার ফুলপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares