| |

মোহাম্মদপুরে ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ 9:13 pm | April 23, 2019

স্টাফ রিপোর্টার : রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে ৩ হাজার পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যব-২। এসময় তাদের কাছ থেকে ৯টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হল- ফেনীর সোনাগাজীর আলামিনের ছেলে নুরুল ইসলাম রুবেল (২৫), লক্ষীপুরের বিল্লাল হোসেনের ছেলে আল রাফি (২৪), ব্রাহ্মণবাড়িয়ার স্বপনের ছেলে মারুফ (১৯), ফেনীর সোনাগাজীর নুরুল ইসলাম রুবেলের স্ত্রী আফরোজা (১৯)।

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোহাম্মদ সাইফুল মালিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিনগত রাতে মোহাম্মদপুর থানাধীন চাঁন মিয়া হাউজিং এলাকা থেকে পালানোর চেষ্টা কালে তাদেরকে আটক করা হয়।

শ্রীলঙ্কায় হামলার দায় স্বীকার করলো আইএস

জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছে। তারা পরস্পর যোগসাজোসে দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী জেলা কক্সবাজার থেকে ইয়াবা ক্রয় করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares