| |

গোদাগাড়ীতে পিতা মাতার কবরের পাশে শায়িত হলেন সাবেক মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হক

প্রকাশিতঃ 8:47 pm | April 23, 2019

নিজস্ব প্রতিবেদক গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ীতে পিতা মাতার কবরের পাশে শায়িত হলেন সাবেক মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হক। গতকাল মঙ্গলবার দুপুর ২টায় তানোর ডাকবাংলা মাঠে ও বিকাল ৫টায় গোদাগাড়ী কলেজ সংলগ্ন মাঠে ব্যরিস্টার আমিনুল হকের জানাজা শেষে ফাজিলপুর কবর স্থানে দাফন করা হয়।

জানাজায় কেন্দ্রীয় বিএনপির যুগ্ন-মহাসচিব ও সাবেক সংসদ সদস্য হারুন অর রশিদ,বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল,রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি ওমর ফারুক চৌধুরী,সাধরন সম্পাদক আসাদুজ্জামান আসাদ,রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার,চাপাইনবাবগেঞ্জর সাবেক সংসদ সদস্য জামায়াত নেতা লতিফুর রহমান,রাজশাহী মহানগর বিএনপির সাধারন সম্পাদক শফিকুল ইসলাম মিলন,উপজেলা বিএনপির সভাপতি আবদুস সালাম শাওয়াল,গোদাগাড়ী পৌরসভার সাবেক মেয়র আনোয়ারুল ইসলাম,উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসহাক আলী,নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলমসহ হাজার হাজার মানুষ অংশ গ্রহন করে।

নবাবগঞ্জে সাংসদ শিবলী সাদিক কে সংবর্ধনা

জানাজার আগে দোয়া চেয়ে বক্তব্য রাখেন ব্যারিস্টার আমিনুল হকের বড় ভাই ও পুলিশের সাবেক আইজিপি ড.এনামুল হক।উল্লেখ্য যে রোববার সকাল সাড়ে ৯ টায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে লাইফ সাপোটে থাকা অবস্থায় মৃত্য বরণ করে।

রাজশাহী-১ আসস থেকে ১৯৯১,১৯৯৬ ও ২০০১ জাতীয় নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন। বিএনপি সরকারের সংস্থাপন প্রতিমন্ত্রী ও ডাক টেলিযোগাযোগ মন্ত্রী ছিলেন। বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার আমিনুল হক সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজিবী ছিলেন। তার মৃত্যেতে গোদাগাড়ী-তানোরের শোকের ছায়া নেমে আসে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares