| | মঙ্গলবার, ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

নবাবগঞ্জে সাংসদ শিবলী সাদিক কে সংবর্ধনা

প্রকাশিতঃ ৮:৩৪ অপরাহ্ণ | এপ্রিল ২৩, ২০১৯

জাকিরুল ইসলাম, বিরামপুর, (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের নবাবগঞ্জে আফতাবগঞ্জ সরকারি কলেজের পক্ষ থেকে সাংসদ শিবলী সাদিককে সংবর্ধনা দেওয়া হয়েছে। ২৩ এপ্রিল মঙ্গলবার দুপুর ১২টায় দিনাজপুর-৬ আসনে দ্বিতীয় বারের মতো জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় শিবলী সাদিক এমপি কে লাল গোলাপ শুভেচ্ছা ও সংবর্ধনা দিয়েছেন আফতাবগঞ্জ সরকারি কলেজ পরিবার।
আফতাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ শহিদুর রহমানের সভাপতিত্বে, এসময় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংসদ সদস্য শিবলী সাদিক এমপি। এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, কলেজের সাবেক সভাপতি ও স্বপ্নপুরীর স্বত্বাধিকারী এবং জেলা জাতীয় পাটির সভাপতি বর্ষিয়ান রাজনীতিবিদ আলহাজ্ব দেলোয়ার হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইচ- চেয়ারম্যান পারুল বেগম, উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি আমির হোসেন, যুগ্ম- সাধারণ সম্পাদক  জিয়াউর রহমান মানিক, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান  সায়েম সবুজ, বীর মুক্তিযোদ্ধা ইউনুছ তালুকদার, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।
http://dainiksomoysangbad24.com/archives/60544

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares