| | মঙ্গলবার, ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

বেনাপোলে পুলিশের পৃথক অভিযানে ভারতীয় ফেন্সিডিল ও বেটসীটসহ তিনজন আটক

প্রকাশিতঃ ৪:৫৫ অপরাহ্ণ | এপ্রিল ২৩, ২০১৯

বেনাপোল(যশোর)প্রতিনিধি : যশোরের বেনাপোল পোর্ট থানার পুলিশের পুথক অভিযানে ৩০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ২০ পিস বেটসীট সহ তিন পাচারকারীকে আটক করে।

মঙ্গলবার(২৩/০৪/১৯ইং) তারিখ সকালে গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার এসআই কাজী এহসানুল হক,এএসআই রিপন দাস ও এএসআই আলমগীর হোসেন পোর্ট থানাধীন বৃত্তি আঁচড়া গ্রাম থেকে ৩০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ বৃত্তি আঁচড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে রায়হান উদ্দিন(৩৫)কে আটক করে। অপর দিকে বেনাপোল পোর্ট থানাধীন গোলদার মসজিদ এর সামনে থেকে ২০ পিস উন্নতমানের বেডসীট ও একটি প্রাইভেটকার সহ ঝিকরগাছা থানাধীন পঞ্চনগর গ্রামের কদম আলীর ছেলে স¤্রাট(২৫) ও পুরুন্দপুর গ্রামের কামরুল সরদারের ছেলে মাসুম সরদার(৩০)কে আটক করে।

খুলনা র‌্যাবের অভিযানে মাদকব্যবসী গ্রেফতার

বেনাপোল পোর্ট থানার এসআই কাজী এহসানুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন এলাকায় অভিযান চালিয়ে ৩০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ২০ পিস উন্নতমানের বেডসীটসহ তিনজনকে আটক করি।

তিনি আরো জানান,আটক আসামীদেরকে মাদক আইন ও বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়ে বিজ্ঞ আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares