| |

খুলনা র‌্যাবের অভিযানে মাদকব্যবসী গ্রেফতার

প্রকাশিতঃ 4:49 pm | April 23, 2019

খুলনা অফিস ; খুলনা জেলার ডুমুরিয়া থানাধীন মির্জাপুর ব্রিজে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল সিনিয়র এডি মোঃ হাছান আলী, স্কোয়াড কমান্ডার, সিপিসি স্পেশাল এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে এক মাদক বিক্রয় কারিকে গ্রেফতার করেন র‌্যাব।

গ্রেফতার কারির নাম মোঃ ইসলাম শেখ (৪৯), পিতা-মৃত-কুরমান শেখ, সাং-আরাজি সাজিয়ারা, থানাঃ ডুমুরিয়া, জেলা খুলনা র‌্যাব জানান দীর্ঘদিন যাবৎ খুলনা জেলার ডুমুরিয়া থানার বিভিন্ন স্থানে মাদক ব্যবসা চালিয়ে আসছে। সে এলাকায় মাদক ব্যবসার সক্রিয় সদস্য এলাকা লোকজন জানান ।

খুলনায় ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচির উদ্বোধন

আসামীর বিরুদ্ধে খুলনা জেলার ডুমুরিয়া থানায় মাদক আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন। খুলনা র‌্যাব ৬ তার প্রতিষ্ঠা লগ্ন থেকেই সমাজে বিশৃংখলা সৃষ্টিকারী, জলদস্যু, অস্ত্র ব্যবসায়ী, ডাকাত, কালোবাজারী, মানব পাচারকারী, মাদক ব্যবসায়ী, জঙ্গী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ বজায় রেখেছে র‌্যাব সব সময় মানুষের জন্য কাজ করে যাচ্ছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares