| | শুক্রবার, ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২২শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

ফেসবুকে ঘুরছে শ্রীলংকায় নিহত মা-মেয়ের সেলফি

প্রকাশিতঃ ১২:০০ অপরাহ্ণ | এপ্রিল ২২, ২০১৯

অনলাইন ডেস্ক :শ্রীলংকায় আট দফায় বোমা হামলায় দেশটির জনপ্রিয় টেলিভিশন ব্যক্তিত্ব শান্তা মায়াদুন ও তার মেয়ে নিশাঙ্গা মায়াদুন মারা গেছেন। শান্তা মায়াদুন শ্রীলংকায় রান্না বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনার জন্য বিখ্যাত।

এই মা-মেয়েকে বোমা হামলায় নিহতের মধ্যে প্রথম ভিক্টিম হিসেবে বলা হচ্ছে গণমাধ্যমের খবরে। কলম্বোর পাঁচ তারকা হোটেল শাংরি লা-তে ইস্টার সানডের ব্রেকফাস্টে গিয়েছিলেন তারা। পরিবারের সবাইকে নিয়ে সকালের নাস্তার টেবিলে বসা একটি ছবি ফেসবুকে পোস্ট করেন মেয়ে নিশাঙ্গা মায়াদুন।ডেইলি মিররের প্রতিবেদনে বলা হয়েছে, ছবিটি ফেসবুকে পোস্ট করার কিছুক্ষণের মধ্যে তাদের হোটেলে হামলা হয়। হামলায় মা-মেয়ে মারা যান। পরিবারের বাকি সদস্যদের ভাগ্যে কী ঘটেছে তা এখনও জানা যায়নি।

বোমা হামলায় নিহত মা-মেয়ে

‘ইস্টার ব্রেকফাস্ট উইথ ফ্যামিলি’ শিরোনামে নিশাঙ্গা মায়াদুনের পোস্ট করা ছবিটি ইতোমধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে। বাংলাদেশসহ সারা বিশ্বের ব্যবহারকারীরা ছবিটি শেয়ার করে সমবেদনা জানাচ্ছেন। শান্তা মায়াদুন শ্রীলংকায় একজন সম্মানীয় এবং অনুকরণীয় বন্ধনশিল্পী ছিলেন। তার মৃত্যুতে শোক জানিয়েছেন অনুসারীরা। মেয়ে নিশাঙ্গা মায়াদুন লন্ডন বিশ্ববিদ্যালয়ের একজন মেধাবী শিক্ষার্থী ছিলেন। শ্রীলংকায় রোববার তিনটি গির্জা ও চারটি হোটেলে ধারাবাহিক বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে এখন পর্যন্ত ২৯০ জনে পৌঁছেছে। আহত হয়েছেন চারশ জনেরও বেশি। হামলার ঘটনায় এখন পর্যন্ত ২৪ জনকে আটক করা হয়েছে।

বেনাপোলে পৃথক অভিযান চালিয়ে ভারতীয় ফেন্সিডিলসহ আটক-২

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares