| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী |

জামালপুরে ইয়াবাসহ তিন মাদকব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ ৩:৫৩ অপরাহ্ণ | এপ্রিল ২১, ২০১৯

স্টাফ রিপোর্টার : জামালপুরে র‌্যাব-১৪ কর্তৃক ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এএসপি সহকারী পরিচালক লিগ্যাল এন্ড মিডিয়া অফিসার মাহবুব-উল-আলম জানান, র‌্যাব-১৪, সিপিসি-১,জামালপুর ক্যাম্প এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদ এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল গত ১৯/০৪/২০১৯ ইং তারিখ ২২.১৫ ঘটিকায় জামালপুর জেলার সদর থানাধীন বগাবাইদ এলাকায় অভিযান পরিচালনা করে আসামী

নেত্রকোনায় র‌্যাব-১৪ কর্তৃক ইয়াবাসহ আটক- ১

১। মোঃ জুলহাস মন্ডল (৪৫) এর দেহ তল্লাশী করে একটি সাদা পলিথিনের ভিতর গোলাপী রংয়ের ২০(বিশ) পিছ ইয়াবা ট্যাবলেট যাহারওজন (২০ঢ০.১)=০২ গ্রাম, যার আনুমানিক মূল্য (২০ঢ৩০০/-) টাকা = ৬,০০০/- টাকা, ২। মোঃ লাল মিয়া @ লালু (৩০) এর দেহ তল্লাশী করে গোলাপী রংয়ের ২০(বিশ) পিছ ইয়াবা ট্যাবলেট যাহার ওজন (২০ঢ ০.১) = ০২ গ্রাম, যার আনুমানিক মূল্য (২০ঢ৩০০/-) টাকা = ৬,০০০/- টাকা, ৩। মোঃ সাজু (২০) এর দেহ তল্লাশী করে একটি নীল পলিথিনের ভিতর গোলাপী রংয়ের ৮ পিছ ও সবুজ রংয়ের ০২ পিছ মোট ১০ (দশ) পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। যাহার ওজন (১০ঢ০.১)= ০১ গ্রাম, যার আনুমানিক মূল্য (১০ঢ৩০০/-) টাকা = ৩,০০০/- টাকা। সর্বমোট ৫০(পঞ্চাশ) পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।যাহার সর্বমোট আনুমানিক মূল্য ১৫,০০০/- টাকা।

হবিগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীরদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইে জামালপুর জেলার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares