| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত, দুই র‌্যাব সদস্য আহত

প্রকাশিতঃ ১২:২১ অপরাহ্ণ | এপ্রিল ১৯, ২০১৯

নিউজ ডেস্ক : গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত পরিচয় (৩৫) এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে গাজীপুর মহানগরীর সালনা এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাবের দাবি- নিহত ওই যুবক অস্ত্র ব্যবসায়ী। বন্দুকযুদ্ধে র‌্যাবের দুই সদস্য সানা উল্লাহ ও উজ্জল আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, গুলি ও ম্যাগজিন উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১ এর গাজীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, র‌্যাব সদস্যরা টহল দেয়ার সময় গোপন সূত্রে জানতে পারে গাজীপুর মহানগরীর সালনা এলাকায় একদল অবৈধ অস্ত্র ব্যবসায়ী অস্ত্র বেচাকেনা করছে। র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে গেলে অস্ত্র ব্যবসায়ী সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে একপর্যায়ে অজ্ঞাত পরিচয় এক অস্ত্র ব্যবসায়ী নিহত হন। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়। শুক্রবার সকালে নিহতের মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares