| | শুক্রবার, ২৯শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই মুহাররম, ১৪৪১ হিজরী |

হালুয়াঘাটে সংবাদিকদের ভালোবাসায় সিক্ত রুকনুজ্জামান অঞ্জন

প্রকাশিতঃ ১২:০৫ অপরাহ্ণ | এপ্রিল ১৯, ২০১৯

সাইদুর রহমান রাজু হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার (অর্থনীতি বিভাগ) ও জাতীয় প্রেসক্লাবের সদস্য প্রতিযথা সাংবাদিক রুকনুজ্জামান অঞ্জন সেরা রিপোর্টার হিসেবে পুরস্কার পাওয়ার পর ১৮ই এপ্রিল বৃহস্পতিবার নিজ জন্মস্থান ময়মনসিংহের হালুয়াঘাটে আসেন।

এ উপলক্ষে ১৮ এপ্রিল সন্ধ্যায় হালুয়াঘাট উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক বাবুল হোসেন (ভোরের কাগজ), হাতেম আলী (যুগান্তর), জোটন চন্দ্র ঘোষ (বাংলা টিভি), আব্দুল হক লিটন (বিজয় টিভি), শুভাশীষ শুভ (ভোরের কাগজ), আব্দুল আওয়াল (দিনকাল), আনছারুল হক রাসেল (দৈনিক নবচেতনা), জুলফিকার আলী জুলমত (দৈনিক সবুজ), দেওয়ান নাঈম (ভোরের পাতা), এম.এ মালেক (এস টিভি), এম.এ খালেক (নতুন সময় টিভি), উমর ফারুক আকাশ (ভোরের ডাক), মাজাহারুল ইসলাম মিশু (প্রতিদিনের সংবাদ)।

এছাড়াও নালিতাবাড়ী উপজেলা প্রেসক্লব ও ফুলপুর উপজেলা প্রেসক্লাব নেতৃবন্দ সৌজন্য সাক্ষাতে মিলিত হন। অনুষ্ঠানটির সঞ্চালনা করেন হালুয়াঘাট প্রেসক্লাবের সদস্য মাজহারুল ইসলাম মিশু।

উল্লেখ্য যে, ২৩ মার্চ আয়োজিত বাংলাদেশ প্রতিদিনের নবম প্রতিষ্ঠাবার্ষিকী ও ১০ম বর্ষে পদার্পণ উপলক্ষে শনিবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) নবরাত্রী হলে এক জমকালো অনুষ্ঠানে তাকে এ সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে বসুন্ধরা গ্র“পের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নিউজ টুয়েন্টি ফোরে’র সিও নঈম নিজাম সম্মাননা সনদ ও চেক প্রদান করেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares