| | বৃহস্পতিবার, ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

খালেদা জিয়ার লন্ডন যাওয়ার বিষয়ে কিছু জানে না পররাষ্ট্র মন্ত্রণালয়

প্রকাশিতঃ ২:৫৬ অপরাহ্ণ | এপ্রিল ১৮, ২০১৯

স্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার লন্ডন যাওয়া সংক্রান্ত কোনো তথ্য পররাষ্ট্র মন্ত্রণালয়ে নেই বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) পররাষ্ট্র মন্ত্রণালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্রুনাই সফর উপলক্ষে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

লন্ডনে চিকিৎসার জন্য খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে এক প্রশ্নের জবাবে পররাষ্ট্রমন্ত্রী জানান, তার (খালেদার) প্যারোলে মুক্তির বিষয়ে আমাদের কাছে কোনো তথ্য নেই।

উল্লেখ্য, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্যারোলে মুক্তি নিয়ে গোপনে ‘সমঝোতা’ হচ্ছে বলে কয়েকটি গণমাধ্যমে খবর প্রকাশ হয়। খবরে দলীয় সূত্রের বরাত দিয়ে বলা হয়- কয়েক দিনের মধ্যেই তার পরিবারের পক্ষ থেকে সরকারের কাছে এ বিষয়ে আবেদন করা হবে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৫ বা ২৬ এপ্রিল রাতের একটি ফ্লাইটে লন্ডন যাবেন খালেদা জিয়া।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares