| | মঙ্গলবার, ৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৫শে মুহাররম, ১৪৪১ হিজরী |

চট্টগ্রামে গার্মেন্টস কর্মীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে ৬ জন গ্রেফতার

প্রকাশিতঃ ১১:২১ পূর্বাহ্ণ | এপ্রিল ১৭, ২০১৯

পটিয়া চট্টগ্রাম হতে সেলিম চৌধুরী : চট্টগ্রামে বিয়ের প্রলোভনে এক গার্মেন্টস কর্মীকে ধর্ষনের অভিযোগে ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন অটো রিক্সা চালক নিজাম উদ্দিন (৩১) তার স্ত্রী তানিয়া বেগম (২৭), পপি বেগম (২৮) সনিয়া বেগম (২২), মো: লিটন (৩০) ও ফিরোজ বেগম (৫৫), চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা সাংবাদিকদের জানান বিয়ের প্রলোভনে এক গার্মেন্টস কর্মিকে দর্ষন ও শারীরিক নির্যাতনের অভিযোগে এ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে গত সোমবার রাতে সদরঘাট থানায় এসে মামলা দায়ের করেন ১৭ বছর বয়সী ওই গার্মেন্টস কর্মী। মামলায় গ্রেফতারের ৬ জনের মধ্যে নিজামের বিরুদ্দে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ ও অন্যদের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ আনা হয়েছে বলে জানান সদরঘাট থানার ওসি তদন্ত মো: রুহুল আমিন।

সদরঘাট থানার ওসি মো: নেজাম উদ্দিন জানান নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে গত ১০ মাস ধরে ওই মেযের সঙ্গে প্রেম করে আসছেন নিজাম উদ্দিন। গত ১ এপ্রিল বিয়ে করবে বলে ওই মেয়েকে তার বাসা থেকে নিয়ে ডবলমুরিং থানাধীন চৌমুহনী নাজিরপাড়া এলাকায় একটি ভাড়া বাসায় রেখে ধর্ষণ করে।

ওই মেয়ে বিয়ের জন্য চাপ দিলে সময়ক্ষেপন করতে থাকে। পরে ৭ এপ্রিল ওই বাসা থেকে মেয়েটিকে সদরঘাট মাদারবাড়ি বাটা কোম্পানির ভবনে ধরে এনে মারধর করে চুল কেটে দেন ও স্বীকারোক্তিমূলক ভিডিও চিত্র ধারণ করেন। আহত অবস্থায় ওই মেয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিল। সোমবার সুস্থ হয়ে সদরঘাট থানায় এসে মামলা দায়ের করলে আসামিদের গ্রেফতার করা হয় বলে জানান ওসি নেজাম উদ্দিন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares