| |

তেজগাঁওয়ে ছিনতাইকারী চক্রের চার সদস্য গ্রেফতার

প্রকাশিতঃ 8:59 pm | April 16, 2019

স্টাফ রিপোর্টার : রাজধানীর তেজগাঁও লিল্পাঞ্চল এলাকা থেকে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের চারজন সক্রিয় সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-২। এসময় ২টি ছুরি, ২টি চাকু ও ৬টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- নোয়াখালীর ওসমান গনি (২৯), চাঁদপুরের ফারুক (২৮), মুন্সীগঞ্জের জাকির হোসেন চন্দন (২৩) ও চাঁদপুরের রাসেল (২৪)।

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোহাম্মদ সাইফুল মালিক জানান, সোমবার দিনগত রাতে তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন সাত রাস্তা কেন্দ্রীয় ঔষুধাগারের সামনে থেকে র‌্যাব-২-এর আভিযানিক দল তাদেরকে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ রাজধানীর বিভিন্নস্থানে ছিনতাই কার্যক্রম চালিয়ে আসছে। তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকাসহ আরো অন্যান্য এলাকার আশ পাশে ছিনতাই করে সাধারণ জনগনের সবর্স্ব লুট করে নিয়ে যায়। তারা চারজন একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সক্রীয় সদস্য।

জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, ডিএমপি ঢাকার বিভিন্ন থানায় তাহাদের বিরুদ্ধে বিভিন্ন আইনে ২টি মামলা রয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares