| | শনিবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

২০১৫ বিশ্বকাপে ছিলেন, এবার নেই যারা

প্রকাশিতঃ ৫:৫৩ অপরাহ্ণ | এপ্রিল ১৬, ২০১৯

অনলাইন ডেস্ক :ইংল্যান্ড বিশ্বকাপে বাংলাদেশ দলের ওপর ভক্তদের প্রত্যাশা অনেকে। অনেক দিন তারা একসঙ্গে খেলছে। দলের মধ্যে বোঝাপড়া ভালো। অভিজ্ঞ ক্রিকেটার আছেন। ২০১৫ বিশ্বকাপে খেলেছেন এমন ক্রিকেটার নিয়েই মূলত এবারও দল সাজানো হয়েছে। সর্বশেষ বিশ্বকাপে খেলা আটজন আছেন ইংল্যান্ড বিশ্বকাপের দলে।

তার মানে সাতজন বাদ পড়েছেন। সংখ্যাটা নেহায়েত কম নয়। সর্বশেষ বিশ্বকাপের দল বাদ পড়েছেন প্রায় অর্ধেক। তবে বড় ব্যাপার হলো এই দলে নতুন মুখ কেবল একজন। আবু জায়েদ। যিনি ওয়ানডে অভিষেকের অপেক্ষায় আছেন। বাকিরা দীর্ঘদিন ধরেই বাংলাদেশ দলের হয়ে খেলছেন। দলের আশেপাশে আছেন।বাংলাদেশের ২০১৫ সালের অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপের দলে ছিলেন আনামুল হক, ইমরুল কায়েস এবং মুমিনুল ইসলাম। টপ অর্ডার এই তিন ব্যাটসম্যান এবার দলে জায়গা পাননি। এরমধ্যে মুমিনুল ওয়ানডে দলের বিবেচনায় নেই অনেকদিন। আনামুল ছিলেন আলোচনায়। ডিপিএলে টানা তিন সেঞ্চুরি করে নজরও কাড়েন তিনি। তবে দলে ডাক পাননি। ইমরুল কায়েস তো বরাবরের মতো হতাশার নাম।

গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares