| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৪:২৮ অপরাহ্ণ | এপ্রিল ১৬, ২০১৯

আতিয়ার রহমান, খুলনা অফিস ; খুলনা জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা মঙ্গলবার খুলনা জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে তার সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়। সভায় মাদক নিমূর্লে টাস্কফোর্সের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে বলে সিদ্ধান্ত হয়। এছাড়া আসন্ন রমজান মাসে কৃত্রিম সংকট তৈরী করে কেউ যেন ভোগ্যপণ্যের মূল্যবৃদ্ধি করতে না পারে এবং ভেজাল খাদ্য বাজারজাত করতে না পারে সেজন্য নিয়মিত বাজার মনিটরিং করা হবে।

সভায় আরো সিদ্ধান্ত হয়, কেউ হেলমেট ছাড়া মটর সাইকেল চালাতে পারবেনা এবং দুই জনের অধিক ব্যক্তি এক মোটর সাইকেলে চড়তে পারবেনা। এ সময় সভাপতি জানান, আগামী ঈদের আগেই পাটকল শ্রমিকদের বেতন-বোনাস পরিশোধ করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়া তিনি ভূমি রেজিস্ট্রি অফিসসমূহ ডিজিটালাইজেশনের আওতায় আনারও ঘোষণা দেন।

সভায় পুলিশ সুপার এসএম শফিউল্লাহ, বিভিন্ন উপজেলার চেয়ারম্যান, ইউএনও সহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
সভায় জানানো হয় খুলনা জেলার নয়টি উপজেলায় গত মার্চ মাসে ডাকাতি দুইটি, চুরি চারটি, খুন তিনটি, অস্ত্র আইন চারটি, ছিনতাই ছয়টি, নারী ও শিশু নির্যাতন ১২টি, মাদকদ্রব্য ১০৭টি এবং অন্যান্য ৫৭টিসহ মোট ১৯৫টি মামলা দায়ের হয়েছে। গত ফেব্রুয়ারি মাসে এ সংখ্যা ছিল ২২১টি।

মহানগরীর আটটি থানায় মার্চ মাসে রাহাজানি একটি, চুরি নয়টি, খুন দুইটি, অস্ত্র আইন তিনটি, দ্রুত বিচার একটি, ধর্ষণ তিনটি, নারী ও শিশু নির্যাতন ১২টি, মাদকদ্রব্য ২২২টি এবং অন্যান্য আইনে ৩২টি সহ মোট ২৮৫টি মামলা দায়ের হয়েছে। গত ফেব্রুয়ারি মাসে এ সংখ্যা ছিল ২৬৫টি।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares