| |

বিরামপুরে MY TV চ্যানেলের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিতঃ 12:48 pm | April 16, 2019

জাকিরুল ইসলাম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : সৃষ্টিতে বিস্ময় এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের বিরামপুরে স্যাটালাইট টিভি চ্যানেল MY TV ২০১৯ সালে ১০ম বর্ষে পদার্পণ উপলক্ষে জমকালো প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকাল ১০ ঘটিকায় উপজেলা কনফারেন্স রুমে MY TV এর প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে উপস্হিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. তৌহিদুর রহমান, পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল, থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান মনির, বিরামপুর উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকসহ সরকারি/বেসরকারি এবং বিভিন্ন এনজিও সংস্থার কর্মকর্তা কর্মচারি প্রমূখ।
আলোচনাসভা শেষে উপজেলা নির্বাহী অফিসার মো. তৌহিদুর রহমান MY TV প্রতিনিধি মো. কামরুজ্জামান, পৌর মেয়র লিয়াকত আলি সরকার, থানা অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনিরসহ অতিথি মহোদয় কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ সূচনা করেন।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares