| |

রেগে গেলেন দীপিকা!

প্রকাশিতঃ 9:25 pm | April 15, 2019

অনলাইন ডেস্ক :বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা জুটি দীপিকা-রণবীর। তাদের নিয়ে দর্শক কিংবা মিডিয়ার আগ্রহের শেষ নেই। এমনকী ‘রিলেশনশিপ গোল’ হিসেবেও তালিকার শীর্ষে রয়েছে দীপবীরের নাম। সম্পর্ক নিয়ে একাধিকবার অস্বস্তিকর প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে এই তারকা দম্পতিকে। সম্প্রতি আবারও অস্বস্তিকর এক প্রশ্নের মুখোমুখি হতেই রেগে গেলেন দীপিকা।

জি-নিউজ জানায়, সম্প্রতি এক অনুষ্ঠানে দীপিকার ভবিষ্যত পরিকল্পনা নিয়ে জানতে চান সাংবাদিকরা। মা হওয়া নিয়ে তিনি কী ভাবছেন -এমন প্রশ্ন করাতেই রেগে যান দীপিকা। তিনি বলেন ‘যেদিন আপনারা এই প্রশ্ন করা বন্ধ করবেন সেদিনই পরিবর্তন আসবে। যখন এটা হওয়ার, তখন হবে।’তিনি আরও বলেন, ‘নিশ্চয় সময় মতো মা হবো। একজন দম্পতি বা নারীর ওপর এই বিষয়টা জোর করে চাপিয়ে দেওয়া ঠিক নয়’।

গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ

প্রসঙ্গটি রণবীর এড়িয়ে গেলেও, মুখের ওপরই জবাব দেন দীপিকা। আপাতত কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন এই তারকা দম্পতি। দীপিকা পাড়ুকোন কাজ করছেন ‘ছপক’ ছবিতে। অন্যদিকে রণবীর সিং ব্যস্ত ‘৮৩’, ‘তখত’ এর মতো ছবি নিয়ে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares