| | রবিবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

এ বছরই ‌’ভালো থেকো ফুল’

প্রকাশিতঃ ৯:২২ অপরাহ্ণ | এপ্রিল ১৫, ২০১৯

বিনোদন প্রতিবেদক :ইংরেজি গল্প ‌’দ্য হসপিটাল উইন্ডো’ থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাতা ফরহাদ শাহী তৈরি  করেছেন স্বল্প দৈর্ঘ্য সিনেমা ‌’ভালো থেকো ফুল’।  চলতি বছরের যে কোন সময় ছবিটি মুক্তি পাবে বলে জানান পরিচালক।

‌’ভালো থেকো ফুল’ এর দেখা যাবে অর্ণব মাইশাকে নিজের রাজ্যে নিজের মত করে গল্প বুনতে শিখিয়েছিল, শিখিয়ে ছিলো কিভাবে পৃথিবীর ছোট ছোট সুন্দর জিনিস গুলোকে সুন্দর করে দেখতে হয়।  যেমন এক ফালি রোদের করিডোর , বসন্তের বৃষ্টির শব্দ।  একলা দাঁড়িয়ে থাকা সেই বারান্দা।  নার্সিং হোমের বারান্দায় প্রতিদিন মাইশা অপেক্ষা করতো অর্ণবের জন্য। অর্ণব প্রতিদিন নতুন নতুন গল্প , কবিতা আর জীবনের গল্প নিয়ে আসতো মাইশার কাছে ।  একদিন অর্ণব আর আসে না- মাইশা অপেক্ষা করতে থাকে সেই এক ফালি রোদের করিডোরে বসে।তরুণ নির্মাতা ফরহাদ শাহী  তার সিনেমা সম্পর্কে বলেন,  ‌’গল্প বলার ক্ষেত্রে আমি জীবনের খুব কাছাকাছি থাকতে চাই। জীবন এবং প্রাণ ছুঁয়ে যাবে এমন গল্প থেকে সিনেমা বানানোর ইচ্ছে  আমার অনেক আগে থেকেই- ভালো থেকো ফুলের গল্পটা আমাকে ঘুমাতে দিতো না, তাই সিনেমাটা বানাতে দেশে ছুটে এলাম ।  মীর রাব্বি এবং ঈশিতা প্রান ছুঁয়ে যাওয়ার মত অভিনয় করেছেন।’

গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ

তাসনিমুল তাজের চিত্রনাট্যে ছবিটির সহযোগী পরিচালক হিসেবে কাজ করেছেন কে এম কনক। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে সিনেমা হাব (ইতালি) ও চিলেকোঠা ফিল্মস (বাংলাদেশ)। সিনেমার পুরো শুটিং বাংলাদেশেই সম্পন্ন হয়েছে।         ছবিটির এরইমধ্যে  কলকাতায় প্রথম প্রিমিয়ার হয়। ক্যালকাটা ইন্টারন্যাশনাল কালচারাল ফিল্ম ফেস্টিবলে ছবিটি ‘আউটস্টান্ডিং অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ জয় করেছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares