| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

বড় হারের লজ্জায় ডুবল পিএসজি

প্রকাশিতঃ ৯:১৫ অপরাহ্ণ | এপ্রিল ১৫, ২০১৯

অনলাইন ডেস্ক : রোবাবরের ম্যাচে লিলির বিপক্ষে জিতলেই শিরোপা তাদের হাতে উঠে যেত। কিন্তু পিএসজি লিলির বিপক্ষে হেরেছে ৫-১ গোলের বড় ব্যবধানে। লিগ ওয়ান চ্যাম্পিয়ন এবং চ্যাম্পিয়ন হতে যাওয়া এমবাপ্পে-কাভানিদের কাঁদিয়ে ছেড়েছে লিলি।লিগ ওয়ানের শিরোপা জেতা মুড়ি-মুড়কির মতো হয়ে গেছে পিএসজির কাছে।

নেইমার ভাবতে পারেন তাও ভালো দলের এই হার মাঠে থেকে দেখতে হলো না। তিনি অবশ্য খেললে ফল অন্য হলেও পারত। তবে কিলিয়ান এমবাপ্পে ও এডিনসন কাভানির সঙ্গে দানি আলভেস, থিয়াগো সিলভা, মার্কো ভেরাত্তি, জুলিয়ান ড্রাক্সলাররা কিছু করতে পারেননি। বরং মাঠে থেকে লিলির গোল উৎসব দর্শক হয়ে দেখেছে।পিএসজি এই হারে অবশ্য লেফটব্যাক হুয়ান বার্নাতের বড় দায় আছে। ম্যাচের ৩৬ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন তিনি। এরপরই লিলি গোল উৎসব শুরু করে। টমাস টাখেলের দল নিকোলাস পেপে, জোনাথান বাম্বা, গ্যাব্রিয়েল মাগালহাস ও হোসে ফন্তের গোলে বড় লিড পায়। একটি গোল আত্মঘামী থেকে পায় তারা।

গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ

পিএসজি সেই ২০০০ সালে সর্বশেষ ৫-১ গোলের ব্যবধানে হেরেছে। ২০১০ সালে একবার অবশ্য চার গোলের ব্যবধানে হেরেছিল প্যারিসের দলটি। লিলিও এতো বড় জয়ের স্বাদ প্রায় ভুলতেই বসেছিল। ১৯৫২ সালের পর তারা লিগ ওয়ানে এতো বড় জয় পেল পিএসজির বিপক্ষে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares