| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

‘বিশ্বকাপের দ্বিতীয় ফেবারিট দল পাকিস্তান’

প্রকাশিতঃ ৯:০৪ অপরাহ্ণ | এপ্রিল ১৫, ২০১৯

অনলাইন ডেস্ক :ইয়ান চ্যাপেল ক্রিকেটের সেরা সব দলকেই বিশ্বকাপের ফেবারিট বলছেন। তবে কন্ডিশনের ওপর ভিত্তি করে ওয়েস্ট ইন্ডিজ এবং পাকিস্তানের ওপর আলাদা নজর রাখতে বলেছেন তিনি। তবে ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগান কোন স্বত্ত্ব দিচ্ছেন না। তার চোখে বিশ্বকাপের বড় ফেবারিট দল পাকিস্তান।

এশিয়ার দলটি ক’দিন বাদেই বিশ্বকাপের দল ঘোষণা করবে। তার আগে ঘরের মাঠ সংযুক্ত আরব আমিরাতে অস্ট্রেলিয়ার কাছে পাঁচ ম্যাচেই হেরেছে পাকিস্তান। বিশ্বকাপে তাদের প্রস্তুতি নিয়ে তাই প্রশ্ন উঠে গেছে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের নির্বাচকরা অবশ্য ওটা পরীক্ষামূলক দল ছিল বলে স্বান্তনা খুঁজছেন।মরগানের কাছেও ব্যাপারটা তেমনই। তার মতে পাকিস্তান বিশ্বকাপের দ্বিতীয় বা তৃতীয় ফেবারিট দল। বিশ্বকাপের আগে আগামী ৫ মে ইংল্যান্ড-পাকিস্তান একমাত্র টি-২০ ম্যাচ খেলবে। এরপর ১৯ মে পর্যন্ত খেলবে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ। বিশ্বকাপের আগে ওই সিরিজ নিয়ে ইংলিশ অধিনায়ক বলেন, ‘আসছে গ্রীষ্মে নিজেদের ঝালিয়ে নেওয়ার জন্য পাকিস্তান সিরিজ দারুণ এক সুযোগ। আমার মতে, বিশ্বকাপে পাকিস্তান দ্বিতীয় বা তৃতীয় ফেবারিট দল।’

গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ

বিশ্বকাপের প্রস্তুতির জন্য ওই সিরিজ গুরুত্বপূর্ণ উল্লেখ করে মরগান বলেন, ‘তারা চ্যাম্পিয়নস ট্রফি জয়ী। ইংল্যান্ড থেকে শিরোপা জিততে হলে খুবই ভালো ক্রিকেট খেলতে হয়। সুতরাং আমরা ওই সিরিজের দিকে তাকিয়ে আছি।’ দল নিয়ে তিনি বলেন, ‘গেল চার বছর ধরে আমরা একসঙ্গে খেলছি। নিজ নিজ জায়গায় আমরা দলের জন্য অবদান রাখতে চাই।’ বিশ্বকাপের জন্য তাদের ১৮-১৯ জনের দলটা ১৫তে নামিয়ে আনতে হবে বলেও উল্লেখ করেন তিনি।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares