| |

পঞ্চগড়ে মঙ্গল শোভাযাত্রায় বর্ষবরণ পালিত

প্রকাশিতঃ 10:39 pm | April 14, 2019

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি : নানা আয়োজনের মধ্য দিয়ে  পঞ্চগড়ে  উদযাপিত হয়েছে বর্ষবরণ। রবিবার (১৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে জেলা প্রশাসনের আয়োজনে এক বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করা হয়।

কালেক্টরেট আদর্শ শিক্ষা নিকেতন থেকে শোভাযাত্রাটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

নানা রঙে সজ্জিত ব্যানার ফেস্টুন হাতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের অংশগ্রহণে এ শোভাযাত্রার নেতৃত্ব দেন পঞ্চগড়ের জেলা প্রশাসক সবিনা ইয়াসমিন।

এসময় পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মোঃ মাজহারুল হক প্রধান, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, পুলিশ সুপার গিয়াসউদ্দীন আহাম্মদ, পঞ্চগড় পৌরসভার মেয়র মোঃ তৌহিদুল ইসলাম সদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষাথী, স্থানীয় সাংবাদিক ও সুধীজন শোভাযাত্রায় অংশ নেয়।

পরে কালেক্টরেট আদর্শ শিক্ষা নিকেতনে পান্তা উৎসব, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares