| |

আগৈলঝাড়ায় বর্ণাঢ্য আয়োজনে নববর্ষ উদযাপিত

প্রকাশিতঃ 1:56 pm | April 14, 2019

নিজস্ব প্রতিবেদক : সকল বিষাদের গ্লানি ভুলে, নব কেতনের ধ্বজা তুলে, মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ দেশ গড়ার শপথ নিয়ে সর্বস্তরের জনগনের অংশ গ্রহনে আগৈলঝাড়ায় পালিত হল শুভ নববর্ষ ১৪২৬ বঙ্গাব্দ।

দেশ গড়ার নতুন শপথে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে রবিবার সকাল সাড়ে সাতটায় উপজেলা পরিষদ চত্তর থেকে ঢাক-ঢোলসহ বিভিন্ন বাদ্য বাজনা নিয়ে বর্নাঢ্য মঙ্গল শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ মাঠে শেষ হয়।

মঙ্গল শোভাযাত্রায় অংশ গ্রহন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, সরকারী শহীদ আ. রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কমলা রানী মন্ডল, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন, ইউপি চেয়ারম্যানগনসহ সরকারী ও বেসরকারী কর্মকর্তা কর্মচারীগন, আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,শিক্ষক-শিক্ষার্থী, অফিসার্স ক্লাবের সদস্যগন, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নেতৃবৃন্দ।

সেখানে বাঙালী সংস্কৃতির বিভিন্ন ঐতিহ্য ও লোকজ সংস্কৃতি প্রদর্শণ শেষে অফিসার্স ক্লাবের উদ্যোগে অতিথীদের আপ্যয়ন করা হয় গ্রামীণ ঐতিহ্যর চিরায়ত পান্তা আর বিভিন্ন রকমের ভর্তা ভাজি দিয়ে। পরে শ্রীমতি মাতৃ মঙ্গল বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী কাবাডি খেলা প্রতিযোগীত অনুষ্ঠিত হয়।

নববর্ষ উপলক্ষে উপজেলার বড়মগড়া, বাহাদুরপুর, ত্রিমুখিসহ বিভিন্ন স্থানে বৈশাখী মেলা অনুষ্ঠিত হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares