| | শুক্রবার, ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

হালুয়াঘাটে মঙ্গল শোভাযাত্রায় বাংলা নববর্ষ পালিত

প্রকাশিতঃ ১২:৫৩ অপরাহ্ণ | এপ্রিল ১৪, ২০১৯

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট  : ময়মনসিংহের হালুয়াঘাটে সারাদেশের ন্যায় উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গল শোভাযাত্রা ও বৈশাখী মেলাসহ নানা আয়োজনে উৎসব মূখর পবিবেশে ১৪২৬ বাংলা নববর্ষকে বরণ করে নিয়েছে উপজেলাবাসী।

এ উপলক্ষে স্কুল-কলেজসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের অংশ গ্রহনে আনন্দ র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। র‌্যালীটি হালুয়াঘাট সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে শুরু করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে এসে মিলিত হয়। এ সময় সংক্ষিপ্ত আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বর্ষবরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য জুয়েল আরেং, উপজেলা চেয়ারম্যান ফারুক আহামেদ খান, নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম,উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন ,সহকারী কমিশনার(ভূমি) লুৎফুন্নাহার ,পৌর মেয়র খায়রুল আলম ভূঞা,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কবীরুল ইসলাম বেগ,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ,হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার পিপিএম প্রমূখ।

এ ছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের রাজনৈতিক বৃন্দ,প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকতাসহ স্থানীয় গণ্যমান্য বৃক্তি বর্গ উপস্থিত ছিলেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares