| |

লক্ষ্মীপুরে একসঙ্গে ৭ সন্তানের জন্ম দিয়েছেন নাজমা আক্তার

প্রকাশিতঃ 5:12 pm | April 13, 2019

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরে এক নারী ৭ সন্তানের জন্ম দিয়েছেন। শহরের সিটি হাসপাতালে স্বাভাবিকভাবে ৭ সন্তানের জন্ম দেন নাজমা আক্তার (১৮)। তিনি সদর উপজেলার পাটোয়ারী বাড়ির প্রবাসী মো. রাজুর স্ত্রী। ৭ সন্তানের মধ্যে ৪টি মেয়ে ও ৩টি ছেলে। শুক্রবার রাত ৯টা ৪৫ মিনিটে ওই ৭ সন্তানের জন্ম হয়।

সিটি হাসপাতালের ম্যানেজার ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে জানান, রাত ৯টা ২০ মিনিটে প্রসব বেদনা নিয়ে নাজমা আক্তার হাসপাতালে ভর্তি হয়। ২৫মিনিট পর স্বাভাবিকভাবে ৭ সন্তানের জন্ম দেন ওই প্রসতি।

নাজমা সুস্থ থাকলেও ৭ সন্তান জন্মের পর থেকে অসুস্থ। জন্মের কিছুক্ষণ পর ৭সন্তানের মধ্যে ৫জন মারা যায়। বাকি ২জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছি।

হাসপাতাল সূত্রে জানা গেছে, নিদিষ্ট সময়ের আগে (মাত্র ৫ মাসে) সন্তান প্রসব হাওয়া ৭সন্তান অসুস্থ অবস্থায় জন্ম গ্রহণ করে। তাদের চোখও ফোটেনি। জন্মের পর থেকেই তাদের অবস্থা আশঙ্কাজনক ছিল।

সিটি হাসপাতালের চিকিৎসক ডা. মো. আবদুল্লাহ নওশের জানান, নিদিষ্ট সময়ের আগে ৭ সন্তানের জন্ম হয়েছে। শিশুদের সুস্থ করতে চেষ্টা করেছি। ইতিমধ্যে ৭জনের ৫জন মারা গেছে। বাকি ২জনকে উন্নত চিকিসার জন্য ঢাকা শিশু হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছি পরিবারকে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares