| | শুক্রবার, ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২২শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

গাড়ি থামাতে বলায় এসআইয়ের ওপর তুলে দিল কাভার্ডভ্যান

প্রকাশিতঃ ৮:০৭ অপরাহ্ণ | এপ্রিল ১২, ২০১৯

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় কাভার্ডভ্যান চাপায় পুলিশের এসআই ফরিদ আহম্মেদ নিহত হয়েছেন। তিনি কাঁচপুর হাইওয়ে থানায় কর্মরত ছিলেন। শুক্রবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার মালিবাগ ক্যাসল ফুট রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত এসআই ফরিদ আহম্মেদ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গ্যাড়ারুক এলাকার মৃত মানিক জমাদারের ছেলে।

কাচঁপুর হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) কাইয়ুম আলী সরদার জানান, লাঙ্গলবন্দ স্নানৎসব উপলক্ষে যানজট নিয়ন্ত্রণে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বন্দরের মালিবাগ ক্যাসল ফুট রেস্টুরেন্টের সামনে ডিউটি করছিলেন এসআই ফরিদ আহম্মেদ। শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকাগামী একটি কাভার্ডভ্যানকে থামাতে সিগনাল দেয়। ওই সময় কাভার্ডভ্যানের চালক না থামিয়ে এসআই ফরিদের ওপরে তুলে দেয়। এতে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। কাভার্ডভ্যানটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

তিনি আরও জানান, এসআই ফরিদ আহম্মেদ ২০০০ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিনি এক কন্যা সন্তানের জনক। কাচঁপুর হাইওয়ে থানায় প্রথম জানাজা শেষে নিহত এসআই ফরিদের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares