| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

কোটচাঁদপুরে ধর্ষণ মামলার আসামী আটক

প্রকাশিতঃ ৭:৫৯ অপরাহ্ণ | এপ্রিল ১২, ২০১৯

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের কোটচাঁদপুরে ধর্ষণ মামলার এক আসামীকে আটক করেছে কোটচাঁদপুর থানা পুলিশ।

শুক্রবার দিবাগত রাতে শহরের রেল স্টেশন দর্গাপাড়া থেকে তাকে আটক করা হয়। আটককৃত আসামী শহরের রেল স্টেশন পাড়ার মানিক মিয়ার ছেলে রুবেল হোসেন (৩০)।

মামলার সূত্রে জানাযায়, ১৯শে জানুয়ারি, ২০১৯ইং তারিখ রাতে আসামী তার বাড়ির উত্তর পাশে একটি বাগানে যশোর জেলার ঝিকরগাছার জৈনক ব্যক্তির ১৯ বছরের মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে।

পরবর্তিতে ১১এপ্রিল, ২০১৯ইং তারিখে ধর্ষিতা নারী বাদী হয়ে কোটচাঁদপুর থানায় আটক আসামী রুবেল হোসেনের নাম উল্লেখ করে ধর্ষণ মামলা দায়ের করেন। যার নং-০৬। মামলার দিন রাতেই অভিযান চালিয়ে আসামী রুবেল হোসেনকে আটক করে পুলিশ।

কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামী রুবেলকে আটক করে শুক্রবার দুপুরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আরও জানান, মামলার বাদী ধর্ষিতা নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঝিনাইদহ হাসপাতালে পাঠানো হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares