| | বৃহস্পতিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে মুহাররম, ১৪৪১ হিজরী |

‘এটা আমার এক্সপেরিমেন্ট প্রজেক্ট’

প্রকাশিতঃ ৮:১১ অপরাহ্ণ | এপ্রিল ১১, ২০১৯

বিনোদন: বড়পর্দায় পা রাখতে যাচ্ছেন মডেল ও অভিনেত্রী সেমন্তী সৌমি। শাপলা মিডিয়া প্রযোজিত ও উত্তম আকাশ পরিচালিত ‘বয়ফ্রেন্ড’ চলচ্চিত্রে দেখা যাবে তাকে। আগামীকাল সারাদেশে মুক্তি পাচ্ছে চলচ্চিত্রটি। প্রথম চলচ্চিত্র এবং বিভিন্ন বিষয়ে তার সঙ্গে আলাপ করেছেন

‘বয়ফ্রেন্ড’ ছবিটি নিয়ে বলুন—

গল্পে আমার চরিত্রের নাম বৃষ্টি। এতে আমার বিপরীতে আছেন তাসকিন। তার চরিত্রের নাম রনি। বৃষ্টি তার বাবা-মাকে নিয়ে একটি এলাকায় থাকতে আসে। রনি সে এলাকার একটি ক্লাবে ক্রিকেট খেলে। সেখানে থাকতে গিয়ে বৃষ্টি ও তার পরিবার বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হয়। রনি সে সব সমস্যা থেকে আমাকে উদ্ধার করে। ঘটনাক্রমে আমার বিয়ে হয়ে যায়। এখানেই শুরু হয় গল্পের টুইস্ট। ভালোবাসা পাওয়া আর না পাওয়ার গল্প নিয়েই ছবিটি নির্মাণ করা হয়েছে।

তাসকিন প্রসঙ্গে বলুন—
আমি এক কথায় বলব, তাসকিন বড় মাপের একজন অভিনেতা। ওর সঙ্গে কাজ করতে গিয়ে অনেক ভালো লেগেছে। তাসকিন আমার ভালো বন্ধু। তাই ওর সঙ্গে অনস্ক্রিন কেমেস্ট্রি জমে ওঠেছিল। তাসকিন আমাকে অভিনয়ে অনেক সাপোর্ট করেছে। আমি বলতে পারি, তাসকিনের জন্যই আমার অভিনয় খুব ভালো হয়েছে। আউটলুকও ভালো এসেছে।

পুরো ইউনিট কেমন ছিল?
আমি অনেক ভাগ্যবান। আমার বড়পর্দায় কাজ করার কোনো পরিকল্পনা ছিল না। হঠাৎ করেই বড়পর্দার কাজ করে ফেললাম। সেদিক থেকে আমি বলতে পারি, পুরো ইউনিট খুব হেল্পফুল ছিল। ছোটপর্দা আর বড়পর্দার কাজে অনেক পার্থক্য। সেটা আমি ‘বয়ফ্রেন্ড’ করতে গিয়ে বুঝেছি। পুরো ইউনিটের সহযোগিতা পেয়েছি বলেই কাজ করতে খুব একটা সমস্যা হয়নি। সবার সম্মিলিত প্রচেষ্টায় খুব ভালো একটা প্রজেক্ট হয়েছে।

ব্রুনাইয়ের সঙ্গে বাংলাদেশের ৬ এমওইউ সই

বড়পর্দা নিয়ে পরিকল্পনা—
চলচ্চিত্রে কাজ তো শুরু করেছি। এখানে দর্শক যদি আমাকে গ্রহণ করে তাহলে চলচ্চিত্র নিয়ে বিস্তর ভাববো। এখন আমাদের চলচ্চিত্রের অবস্থা একটু খারাপ। অনেক শিল্পীরা ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত হয়ে যাচ্ছে। দর্শক যদি আমাকে ভালোভাবে গ্রহণ করে তাহলে আমি অবশ্যই বড়পর্দায় কন্টিনিউ করব। বড়পর্দা নিয়ে আসলে আমার তো কোনো পরিকল্পনা ছিল না। আমান রেজার মাধ্যমে হঠাৎ করেই শাপলা মিডিয়ার অফিসে যাই। তারপর ব্যাটে-বলে মিলে যাওয়ায় কাজটি করেছি। বলতে পারেন, এটা আমার এক্সপেরিমেন্ট প্রজেক্ট। ‘বয়ফ্রেন্ড’ চলচ্চিত্রটা দেখে তারপর ফাইনাল সিদ্ধান্ত নিব। কারণ, আমি ভুল সিদ্ধান্ত নিতে চাই না।

অন্যান্য কাজের কী খবর—
চলচ্চিত্রের কাজের প্রস্তাব তো পাচ্ছি। কিন্তু সেগুলো নিয়ে আপাতত ভাবছি না। ‘বয়ফ্রেন্ড’ চলচ্চিত্রের ফিডব্যাক দেখে তারপর ভাববো। এ ছাড়া পরিচালক সাফি উদ্দিন সাফির ‘সিনেমাটিক’ ওয়েব সিরিজে অভিনয় করলাম। সম্প্রতি সঞ্জয় সমদ্দারের ‘বিজনেসম্যান’ ওয়েব ফিল্মেও অভিনয় করেছি।

পাঠকের উদ্দেশ্যে কী বলবেন—
পাঠকদের বলব, আপনার প্লিজ হলে গিয়ে চলচ্চিত্রটি দেখুন। আমি চাই সবাই হলে গিয়ে চলচ্চিত্রটি দেখুক। কারণ এ সপ্তাহে ভালো রকমের ছুটি আছে। দর্শক বা পাঠক হলে গিয়ে ছবিটি দেখলেই আমাদের কষ্ট সফল হবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares