| |

নাটোরে ছাত্রলীগ কর্মী হত্যায় চারজনের ফাঁসি

প্রকাশিতঃ 8:06 pm | April 11, 2019

স্টাফ রিপোর্টার: নাটোরে ছাত্রলীগ কর্মী মোয়াজ্জেম হোসেন খাল্লাস হত্যা মামলায় চারজনকে ফাঁসির আদেশ দিয়েছে আদালত। আর একজনকে দিয়েছে যাবজ্জীবন কারাদণ্ড। বৃহস্পতিবার নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ সাইফুর রহমান সিদ্দিক এই রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত চারজন হলেন- নাটোরের লালপুর উপজেলার বাহাদুরপুর গ্রামের শামীম, সুজন, একই গ্রামের আব্দুল মতিন এবং কৃষ্ণপুর গ্রামের শুকুর ওরফে বাবু। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি সান্টু একই জেলা ও উপজেলার বাহাদুরপুর গ্রামের বাসিন্দা।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত চারজনকে একই সাথে দশ হাজার এক টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে এবং যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত একজনকে একই পরিমাণ অর্থদণ্ড করা হয়েছে, অনাদায়ে আরো তিন মাসের কারাদণ্ডের আদেশ দেয় আদালত। দণ্ডপ্রাপ্তদের মধ্যে শামীম ও শুকুর ওরফে বাবু রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন।

মামলা সূত্রে জানা গেছে, ২০০২ সালের ২৮ ফেব্রুয়ারি রাতে নাটোরের লালপুর উপজেলার হাবিবপুর গ্রামের আব্দুস শুকুর মৃধার ছেলে ছাত্রলীগ কর্মী মোয়াজ্জেম হোসেন খাল্লাসকে বাড়ির সামনে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। নিহতের বাবা পরদিন লালপুর থানায় মামলা করলে থানার তদন্তকারী কর্মকর্তা এসআই মোয়াজ্জেম হোসেন ৩০ এপ্রিল অভিযোগপত্র দাখিল করলে আদালত বিচারিক কার্যক্রম শুরু করে। শুনানি শেষে আদালতের বিচারক এই হত্যা মামলার রায় দেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares