| | শনিবার, ৩০শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই মুহাররম, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ সীমান্তে মাদক উদ্ধার করেছে বিজিবি

প্রকাশিতঃ ২:৫৫ অপরাহ্ণ | এপ্রিল ১১, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : বিজিবির নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সময় আনুমানিক সাড়ে ৩ টায় ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) এর অধীনস্থ শিবগঞ্জ উপজেলায় অবস্থিত ওয়াহেদপুর বিওপির একটি টহল দল হাবিলদার মোঃ ফজলুল হক এর নেতৃত্বে সীমান্ত পিলার ১৩/৩ এস হতে আনুমানিক ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন ১২ নং পাকা ইউনিয়নস্থ শ্যামপুর নামক এলাকায় বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

অভিযানের অংশ হিসেবে টহল দল কর্তৃক বর্ণিত এলাকায় ফাঁদ পেতে থাকলে; ভারত হতে অজ্ঞাত একজন ব্যক্তি তার হাতে করে একটি ব্যাগ বাংলাদেশের অভ্যন্তরে নিয়ে আসতে থাকে। এ সময় উক্ত ব্যক্তি বিজিবি’র উপস্থিতি টের পেয়ে তরিঘরি তার বহনীয় ব্যাগটি ফেলে দিয়ে দৌড়ে ভারতের অভ্যন্তের পালিয়ে যায়। অতঃপর ফেলে রাখা ব্যাগটি তল্লাশি করে বিজিবি কর্তৃক ২ হাজার পিস নেশাজাতীয় ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়; যার আনুমানিক মূল্য ৬ লক্ষ টাকা । বুধবার সন্ধ্যায় বিজিবি প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares