| | রবিবার, ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই মুহাররম, ১৪৪১ হিজরী |

ব্যাংককে নেওয়া হলো সাংবাদিক মাহফুজ উল্লাহকে

প্রকাশিতঃ ২:৩৫ অপরাহ্ণ | এপ্রিল ১১, ২০১৯

স্টাফ রিপোর্টার : সাংবাদিক মাহফুজ উল্লাহকে উন্নত চিকিৎসার জন্য ব্যাংককে নেওয়া হয়েছে। বুধবার (১০ এপ্রিল) দিবাগত রাত ১২টায় এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে নিয়ে যাওয়া হয়।

মাহফুজ উল্লাহর সঙ্গে তার অস্ট্রেলিয়া প্রবাসী বড় মেয়ে ডা. মেঘলা ও জামাতা মিনহাজুল আবেদীন রয়েছেন। ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে সাংবাদিক মাহফুজ উল্লাহকে চিকিৎসা দেওয়া হবে।

চিকিৎসকদের বরাত দিয়ে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, সাংবাদিক মাহফুজ উল্লাহ হৃদরোগ, কিডনি ও ফুসফুসের জটিলতায় ভুগছেন।

গত ২ এপ্রিল অসুস্থ হয়ে পড়লে মাহফুজ উল্লাহকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা তাকে সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেন।

বুধবার রাত ১১টায় স্কয়ার হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সে করে মাহফুজ উল্লাহকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেওয়া হয়। এ সময়ে হাসপাতালে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকু, এজেডএম জাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সাংবাদিক মাহফুজ উল্লাহর বড় ভাই অধ্যাপক মাহবুব উল্লাহসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

সাংবাদিক মাহফুজ উল্লাহ গুরুতর অসুস্থ হওয়ার পর লন্ডন থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দলের মহাসচিবের মাধ্যমে সার্বক্ষণিক খোঁজ-খবর নিয়েছেন বলে জানান শায়রুল কবির খান।

দেশের একজন প্রথিতযশা সাংবাদিক মাহফুজ উল্লাহ। ছাত্রজীবনে বাম রাজনীতি করা মাহফুজ উল্লাহ ষাটের দশকে ছাত্র ইউনিয়নের সভাপতি ছিলেন। তিনি সাংবাদিকতা ছাড়া খণ্ডকালীন শিক্ষক হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেছেন। পরে তিনি ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগে শিক্ষকতায় নিয়োজিত ছিলেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares