| |

আগামী সপ্তাহে টাইগার বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা

প্রকাশিতঃ 11:09 am | April 11, 2019

ক্রীড়া প্রতিবেদক: আসন্ন আইসিসি ওয়ানডে বিশ্বকাপের জন্য বাংলাদেশ স্কোয়াডের নাম ঘোষণা হতে পারে আগামী সপ্তাহেই। কেমন চমক থাকছে টাইগার স্কোয়াডে সেটা নিয়ে ক্রিকেটাঙ্গনে চলছে নানা আলোচনা ও গুঞ্জণও। দেশের বেশ কয়েকটি সংবাদমাধ্যমে ফলাও করে নামও ছাপা হচ্ছে। যেখানে উঠে আসে সমপ্রতি ঘরোয়া ক্রিকেটের নিয়মিত পারফর্মার ইয়াসির আলী চৌধুরীর নাম। এবার টাইগার দলের চমক নিয়ে সরব হলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। একজন হোক কিংবা দুজন; মাশরাফিদের বিশ্বকাপ দলে চমক থাকছেই।

গতকাল মিরপুর স্টেডিয়ামে নান্নু এই সম্ভাবনার কথা জানান, এই মুহূর্তে এটা বলা মুশকিল, নতুন একজন নিচ্ছি কী না। এনিয়ে কিন্তু চিন্তাভাবনা চলছে, আলোচনা চলছে। দুই-এক দিনের মধ্যেই আমরা পুরো স্কোয়াডটাই রেডি করে ফেলব। কিছু চমক থাকতেও পারে, হয়তো একজন থাকতে পারে বা দুইজনও থাকতে পারে। আগে চূড়ান্ত করি স্কোয়াডটা,তারপরও আপনারা জানবেনই। বিশ্বকাপ মঞ্চে লড়াইয়ের দিকটি মাথায় রেখে নির্বাচকরা দল তৈরিতে প্রাধ্যান্য দিচ্ছেন প্লেয়ারদের ফর্ম। সামপ্রতিক দ্বিপাক্ষিক সিরিজ ও ঢাকা ঢাকা প্রিমিয়ার লিগে খেলা জাতীয় দলের প্রতিটি সদস্যের পারফরম্যান্সই চোখ নির্বাচকদের।

ব্রুনাইয়ের সঙ্গে বাংলাদেশের ৬ এমওইউ সই

দল নির্বাচন প্রক্রিয়ার অংশ হিসেবে নান্নু, বাশারদের এই নজরদারী প্রিমিয়ার লিগের সুপার লিগের তিন রাউন্ড পর্যন্ত বলবৎ থাকবে বলে জানিয়ে রাখলেন এই টাইগার নির্বাচক প্রধান। নান্নু বলেন, আমরা কিন্তু বিশ্বকাপ খেলতে যাচ্ছি, এটা অনেক বড় পরীক্ষা। অবশ্যই এটা এমন একটা মঞ্চ, বিশ্বের সবচাইতে সেরা মঞ্চ। সেই হিসেবে চিন্তা অবশ্যই থাকবে দল গঠন নিয়ে। কেমন করে দল, এটা নিয়ে কিন্তু সবসময় চিন্তা ভাবনা থাকবে। তারপরও বাইরের অনেক প্লেয়ারকে নিয়ে চিন্তা ভাবনার কারণ আছে। দেখা যাক, আগে সামনের সুপার লিগের ৩টা ম্যাচ শেষ হোক। ফর্ম অবশ্যই চিন্তার বিষয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares