| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

পুরস্কার পেলো শিশু-মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউট

প্রকাশিতঃ ১২:০৬ পূর্বাহ্ণ | এপ্রিল ১১, ২০১৯

স্বাস্থ্য ডেস্ক : বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) উদ্যোগে দেশব্যাপী বিশেষায়িত হাসপাতালগুলোর মধ্যে স্বাস্থ্যসেবায় ‘হেলথ মিনিস্টার ন্যাশনাল অ্যাওয়ার্ড-২০১৮’ তে পুরস্কৃত হয়েছে শিশু-মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউট।

বুধবার (১০ এপ্রিল) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে আয়োজিত অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন শিশু মাতৃ-স্বাস্থ্য ইনিস্টিটিউটের নির্বাহী পরিচালক প্রফেসর ডা. এম এ মান্নানের হাতে পুরস্কার তুলে দেন। এসময় স্বাস্থ্যমন্ত্রী ছাড়াও উচ্চপর্যায়ের সরকারি কর্মকর্তা ও স্বাস্থ্যসেবা খাতের বৈশ্বিক উন্নয়ন সহযোগীরা উপস্থিত ছিলেন।

পুরস্কার পরবর্তী প্রতিক্রিয়ায় তিনি বলেন- এ পুরস্কার শিশু মাতৃ-স্বাস্থ্য ইনস্টিটিউটের সব স্তরের চিকিৎসক–কর্মকর্তা ও কর্মচারীদের সম্মিলিত প্রচেষ্টার ফসল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে ১৯৯৯ সালের ২০ মার্চ প্রতিষ্ঠানের যাত্রা শুরু হয় এবং সেবার মানের ক্ষেত্রে প্রতিদিন এগিয়ে যাওয়ার এ জয়যাত্রা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares