| |

পটিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত-১ আহত-২

প্রকাশিতঃ 9:56 pm | April 02, 2019

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পটিয়া পাইক পাড়া বাইপাস সংযোগ সড়কের ভাটিখাইন এলাকায় গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কক্সবাজারমুখী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে ভাটিখাইন ইউনিয়ন থেকে আসা সি.এন.জি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে মো: মহিউদ্দিন (রহিম) (৩৮) নামে একজন নিহত হয়ছে। সে পটিয়ায় ভাটিখাইন গ্রামে জামাল মাস্টারের বাড়ী মো: নুরুন্নবীর পুত্র।

এ দুঘটনায় অপর দু’জন আহত হয়ছে। আহতরা হলেন মো: শুভ (১৬), মো: বাদশা মিয়া (৩৭)। পটিয়া থানার ওসি তদন্ত হেলাল উদ্দিন তালুকদার জানান, দূর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে পৌছে নিয়ে আহতদের উদ্ধার করে প্রথমে পটিয়া হাসপাতাল পরে তাদের অবস্থা আশংখাজনক হলে তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়ছে। আহতরা বর্তমানে চমেক চিকিৎসাধীন রয়েছে। শ্যামলী পরিবহনটি বাসটি আটক ও অটোরিক্সা উদ্ধার করে এ ব্যাপারে পটিয়া থানায় মামলা রুজু হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares