| |

চট্টগ্রামে পৃথক ঘটনায় ৫ জনের মর্মান্তিক মৃত্যু

প্রকাশিতঃ 12:29 am | March 25, 2019

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রাম সড়ক দুর্ঘটনা, বিষপান ও মারামারির ঘটনায় ৫ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার রাতে চমেক হাসপাতালে তাদের মৃত্যু হয়।

চমেক হাসপাতাল সূত্রে জানায়, চট্টগ্রাম দক্ষিণ জেলার লোহাগাড়ার উপজেলার কলাউজান এলাকায় দাম্পত্য কলহের জেরে বিষপান করেন স্থানীয় ফরিদুল আলমের ছেলে মোঃ মোস্তাক (২৪)। রাতে পরিবারের লোকজন মোস্তাককে চমেক হাসপাতালে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজারের পেকুয়ার টইটং এলাকায় স্ত্রীর সঙ্গে রাগ করে বিষপান করেন স্থানীয় নুর কাদেরের ছেলে আব্দুর রহিম (২৩)। অচেতন অবস্থায় রাতে পরিবারের লোকজন রহিমকে চমেক হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে চট্টগ্রাম দক্ষিণজেলার আনোয়ারা উপজেলার বরুমছড়া এলাকায় জায়গা নিয়ে বিরোধের জেরে ভাতিজাদের হাতে মারধরের শিকার হন আব্দুল মোনাফ (৬২) নামে এক ব্যক্তি। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা মোনাফকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়াও চট্টগ্রাম নগরীর বন্দর থানার কাস্টম মোড় এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওসমান গণি (৩১) এবং সীতাকুন্ড থানাধীন ফকিরহাট এলাকায় রাইডার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মোঃ সোহেল (২৯) নিহত হয়েছেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ সহকারী পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার এসব তথ্য নিশ্চিত করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares