| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

গৌরীপুরে রহমত উল্লাহ স্মৃতি ক্রিকেট নাইট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১২:১৬ পূর্বাহ্ণ | মার্চ ২৫, ২০১৯

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে রেল স্টেশন সংলগ্ন এলাকায় রহমত উল্লাহ স্মৃতি নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা শুক্রবার (২২ মার্চ) রাত ৮ টায় অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় ট্রফি ফাইটার্স দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে উদীয়মান পরিবারের দল।

গৌরীপুর পৌর যুবলীগের সাবেক আহবায়ক আব্দুর রউফ মোস্তাকীমের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সানাউল হক, ব্যাংক কর্মকর্তা তানবীর আহমেদ সজীব, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি আরিফ আহমেদ, সাবেক ছাত্রলীগ নেতা আশরাফ উদ্দিন চুন্নু, গৌরীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ নেতা আল হোসাইন প্রমুখ। খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares